1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

মহানগরের সভাপতি নেতা-কর্মীদের নিয়ে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাওয়ার অঙ্গীকার মেয়র টিটুর।

  • আপডেট সময়ঃ সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ১০৮ জন দেখেছেন

মোঃ সামদানি হোসেন বাপ্পি, ময়মনসিংহ প্রতিনিধি :- ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু নবগঠিত ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি পদে নির্বাচিত হওয়ার অনুভূতি প্রকাশ করে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়কে নিশ্চিত করতে কাজ করবো। মহানগরের নেতা-কর্মীদের নিয়ে সকল অপশক্তির বিরূদ্ধে ঐক্যবদ্ধ থেকে দলকে সামনের দিকে এগিয়ে নেওয়ার চেষ্টা করবো।

 

মোঃ ইকরামুল হক টিটু ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় আজ বিকেল ০৪ টায় শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারিবৃন্দের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে একথা বলেন মেয়র।

 

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমৃদ্ধ বাংলাদেশ অর্জনে কাজ করছেন। মাননীয় প্রধানমন্ত্রী ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব দিয়ে দলীয় কর্মকাণ্ডকে বেগবান করার যে দায়িত্ব দিয়েছেন এজন্য আমি কৃতজ্ঞ। মহানগরের সকল নেতা-কর্মী ও সহযোগী সংগঠনকে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর ম্যান্ডেট পূরণের মাধ্যমে তাঁর হাতকে শক্তিশালী করবো।

 

এছাড়াও মেয়র তার নতুন দায়িত্ব প্রাপ্তিতে মহানগরে সকল নেতা-কর্মী ও সাধারণ জনগণের অকুণ্ঠ সমর্থনের জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এ দায়িত্ব পালনে তিনি সকলের সহযোগিতা কামনা করেন এবং জানান, এ দায়িত্ব তার দায়িত্ববোধ ও প্রেরণাকে বৃদ্ধি করবে।

 

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলীর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্যানেল মেয়র ০২ মোঃ মাহবুবুর রহমান, প্যানেল মেয়র ০৩ সামীমা আক্তার, কাউন্সিলরবৃন্দ, সংরক্ষিত আসনের কাউন্সিলরবৃন্দ, ভারপ্রাপ্ত সচিব অন্নপূর্ণা দেবনাথ, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা রাফিকুজ্জামান ও দীপায়ন দাস শুভ, অন্যান্য বিভাগ ও শাখা প্রধানগণ, অন্যান্য কর্মকর্তা-কর্মচারিবৃন্দ, সাংবাদিকবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

আরো দেখুন......