1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বাগেরহাটের মোল্লাহাট থানা পুলিশের অভিযানে মাদক সহ গ্রেফতার ০১

  • আপডেট সময়ঃ রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ৬৮ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম,বিভাগীয় প্রধান খুলনা :-

বাগেরহাটের মোল্লাহাট থানা পুলিশের অভিযানে মাদক গাজাঁ সহ ০১ জন গ্রেফতার।

বাগেরহাট জেলার মোল্লাহাট থানার অফিসার ইনচার্জ সোমেন দাশ এর নেতৃত্বে মোল্লাহাট থানার চৌকস অফিসার ফোর্স মাদক,অস্ত্র ও জুয়া বিরোধী অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে ০৩/১২/২০২২ ইং তারিখ মোল্লাহাটের গাড়ফা এলাকা হইতে আসামী মোঃ তামিম শেখ,পিতা-মৃত সোলেমান শেখ, গ্রাম- ভান্ডারখোলা , থানা- মোল্লাহাট, জেলা বাগেরহাট। আসামীর নিকট হতে ৫৫ গ্রাম মাদকদ্রব্য গাঁজা সহ তাকে গ্রেফতার করে।

অভিযানের বিষয় মোল্লারহাট থানার অফিসার ইনচার্জ ওসি সোমেন দাস ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান,আসামীর শরীর তল্লাশি করে ৫৫ গ্রাম গাঁজা উদ্ধারপূর্বক গ্রেপ্তার করা হয়।আসামী পেশাদার মাদক ব্যবসায়ী।নিয়মিত মামলা রুজুর পর আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......