1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনার পথের বাজারে অগ্নিকাণ্ডে ০৩ টি দোকান অগ্নিদগ্ধ

  • আপডেট সময়ঃ রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ৬৭ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,

০৩/১২/২০২২ শনিবার মাঝরাতে খুলনা পথের বাজার পুলিশ চেকপোষ্টের বিপরীতে নিঝুম এন্টারপ্রাইজ এর পাশের মার্কেটে অগ্নিকাণ্ডে তিনটি দোকান অগ্নিদগ্ধ হয়েছে।

 

স্থানীয় লোকজনের কাছ থেকে প্রাথমিকভাবে জানা যায় বিদ্যুতিক শর্ট-সার্কিটের কারণে এই অগ্নিকাণ্ড ঘটতে পারে।

 

এই অগ্নিকাণ্ডের ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি,ভোররাতে মার্কেট সংলগ্ন বাড়ির লোকজন আগুন দেখতে পেয়ে 999 এ কল করে এবং আশপাশের লোকজনকে জাগ্রত করে,আশেপাশের লোকজন এসে প্রাথমিক পর্যায়ে আগুন নেভানোর চেষ্টা করে,কিন্তু আগুন নিয়ন্ত্রণে না আসায় ফায়ার সার্ভিসকে খবর দিলে খুলনার ফায়ার সার্ভিস টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় এবং এক ঘন্টা পানি দেওয়ার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

ফায়ার সার্ভিসের টিম আসার আগে পথের বাজার চেকপোস্ট পুলিশ জনগণের সাথে আগুন নেভানোর চেষ্টা করে।

 

পুড়ে যাওয়া তিনটে দোকানের মধ্যে একটা হচ্ছে চায়ের দোকান সাথে মুদিখানার দোকান অপরটা ডেকোরেটরের দোকান এবং অন্যটা গ্যারেজের দোকান।

 

এলাকার স্থানীয় লোকজন এবং ফায়ার সার্ভিস কর্মীরা দৈনিক অপরাধ অনুসন্ধানকে জানান এ অগ্নিকাণ্ডের ঘটনা গ্যারেজের দোকান থেকে সূত্রপাত হয়েছে বলে তারা ধারণা করছে।

 

 

শেয়ার করুন

আরো দেখুন......