1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

খুলনায় ৩৫ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ০১

  • আপডেট সময়ঃ রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ৭৪ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা:-খুলনা নগরীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩৫ বোতল ফেনসিডিলসহ কথিত সাংবাদিক মো: রফিকুল ইসলাম (৩৫) কে গ্রেফতার করা হয়েছে।

এ সময় তার কাছ থেকে একটি মটরসাইকেল জব্দ করা হয়। যার নং খুলনা মেট্রো-ল-১৩-০৮২৭। সে নগরীর ১১/ আলোর গলি কেডিএ এপ্রোচ রোড এলাকার বাসিন্দা মো: হাচেম আলী শেখের পুত্র।

শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নগরীর বাগানবাড়ি এলাকা থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ‘ক’ সার্কেলের একটি টিম অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।

তার কাছ থেকে খুলনা পোস্ট ডট কম নামের একটি অনলাইন পোর্টালের পরিচয় পত্র পাওয়া গেছে।

খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্র মতে, খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিচালক মো: মিজানুর রহমানের তত্ত্বাবধানে ‘ক’ সার্কেলের পরিদর্শক মো: বদরুল হাসানের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে উক্ত এলাকায় অভিযান পরিচালনা করেন।

এ সময় ফেনসিডিল বিক্রেতা মো: রফিকুল ইসলামের শরীর তল্লাশী চালিয়ে ৩০ বোতল ফেনসিডিল ও তার ব্যবহৃত মটরসাইকেল থেকে আরও ৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এর আগেও রফিকুল ইসলাম ফেনসিডিলসহ আইন শৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতার হয়। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা রয়েছে বলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা জানান।

তার এই মাদক কারবারের সাথে আরও ২/৩জন কথিত সাংবাদিক জড়িত রয়েছেন বলে জানা গেছে।

শেয়ার করুন

আরো দেখুন......