1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

হবিগঞ্জের মাধবপুরে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় দুইজনের মৃত্যুদন্ড প্রদান!

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ৮৫ জন দেখেছেন

মীর দুলাল -হবিগঞ্জ! হবিগঞ্জের মাধবপুরে ১০ শ্রেণির ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অপরাধে দুইজনের মৃত্যুদণ্ড দিয়েছে আদালত।

একই সাথে প্রত্যেককে ১ লাখ টাকা করে জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার (০১ ডিসেম্বর ২২) ইং হবিগঞ্জ জেলা বিচারিক আদালতে বেলা ১২ ঘঠিকায়  এ রায় দেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এসএম নাসিম রেজা।

মৃত্যুদন্ডপ্রাপ্তরা হলেন, হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার দূর্গাপুর গ্রামের মো. ওয়াহিদ আলীর ছেলে মো. শাহিদ মিয়া (৪৫) ও রাজেন্দ্রপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে মোস্তফা (৩৫)।

আদালত সুত্রে জানা যায়  ২০১৯ সালের ১৮ জুন রাত ১১টার দিকে উপজেলার দূর্গাপুর গ্রামের জনৈক ব্যক্তির মেয়ে ১০ম শ্রেণির ছাত্রীর ঘরের জানালা ভেঙে ভেতরে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণ করে শাহিদ ও মোস্তফা।

এ সময় বিষয়টি কাউকে না জানাতে হুমকি দেয় তারা।

এ ঘটনার পরদিন রাতে স্কুলছাত্রীর বাবা বাদি হয়ে মাধবপুর থানায় মামলা দায়ের করেন।

দীর্ঘ শুনানী শেষে আদালত এ রায় দেন।

রাষ্টপক্ষের আইনজীবি হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর স্পেশাল পিপি মো. মোস্তফা মিয়া বলেন, এ রায়ের মাধ্যমে ন্যায় বিচার প্রতিষ্ঠিত হয়েছে।

ভবিষ্যতে এ ধরণের অপরাধ থেকে মানুষ বিরত থাকবে।

রায়ে বাদিপক্ষ খুশি। এখন আমরা চাই দ্রুত রায় কার্যকর করা হোক

শেয়ার করুন

আরো দেখুন......