1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

হবিগঞ্জের মাধবপুরে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় দুইজনের মৃত্যুদন্ড প্রদান!

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ৭২ জন দেখেছেন

মীর দুলাল -হবিগঞ্জ! হবিগঞ্জের মাধবপুরে ১০ শ্রেণির ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অপরাধে দুইজনের মৃত্যুদণ্ড দিয়েছে আদালত।

একই সাথে প্রত্যেককে ১ লাখ টাকা করে জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার (০১ ডিসেম্বর ২২) ইং হবিগঞ্জ জেলা বিচারিক আদালতে বেলা ১২ ঘঠিকায়  এ রায় দেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এসএম নাসিম রেজা।

মৃত্যুদন্ডপ্রাপ্তরা হলেন, হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার দূর্গাপুর গ্রামের মো. ওয়াহিদ আলীর ছেলে মো. শাহিদ মিয়া (৪৫) ও রাজেন্দ্রপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে মোস্তফা (৩৫)।

আদালত সুত্রে জানা যায়  ২০১৯ সালের ১৮ জুন রাত ১১টার দিকে উপজেলার দূর্গাপুর গ্রামের জনৈক ব্যক্তির মেয়ে ১০ম শ্রেণির ছাত্রীর ঘরের জানালা ভেঙে ভেতরে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণ করে শাহিদ ও মোস্তফা।

এ সময় বিষয়টি কাউকে না জানাতে হুমকি দেয় তারা।

এ ঘটনার পরদিন রাতে স্কুলছাত্রীর বাবা বাদি হয়ে মাধবপুর থানায় মামলা দায়ের করেন।

দীর্ঘ শুনানী শেষে আদালত এ রায় দেন।

রাষ্টপক্ষের আইনজীবি হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর স্পেশাল পিপি মো. মোস্তফা মিয়া বলেন, এ রায়ের মাধ্যমে ন্যায় বিচার প্রতিষ্ঠিত হয়েছে।

ভবিষ্যতে এ ধরণের অপরাধ থেকে মানুষ বিরত থাকবে।

রায়ে বাদিপক্ষ খুশি। এখন আমরা চাই দ্রুত রায় কার্যকর করা হোক

শেয়ার করুন

আরো দেখুন......