1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেরপুরে আত্মহত্যায় প্ররোচনাকারী প্রধান আসামী গ্রেপ্তার চট্টগ্রামে জাতীয় পরিচয়পত্র (এনআইডি) সংশোধনী সেবা সহজ করণ করা হচ্ছে সুদীপ কুমার চক্রবতী-বিপিএম সেবা,আপনাকে ভোলা সহজ নয়। শিবগঞ্জে ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে পাহাড়তলী থানার আলোচিত ও চাঞ্চল্যকর হত্যাচেষ্টা মামলার আসামি মোঃ শামসুল আলম রানা সহ  গ্রেফতার-০২ ঝিনাইগাতীতে ক্যান্সারে আক্রান্ত রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ আমতলীতে ব্রীজ ভেঙ্গে ৯জন নিহত হওয়ার ঘটনায় পৃথক দু’টি তদন্ত কমিটি গঠিত বহুল আলোচিত রাসেল’স ভাইপার সাপের সন্ধান পাওয়া গেছে। শিবগঞ্জে অনলাইন প্রেস ক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হারুন অর রশিদ যশোর অভয়নগরে বেপরোয়া বালিবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত

পহেলা ডিসেম্বর বিএমএসএফ’র উদ্যোগে রাজধানীতে বিজয় শোভাযাত্রা উদযাপন

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ৬৯ জন দেখেছেন

বিশেষ প্রতিনিধি (ঢাকা):- ঢাকা, বৃহস্পতিবার,১ ডিসেম্বর, ২০২২: মহান মুক্তিযুদ্ধ ও বিজয়ের মাস ডিসেম্বর উপলক্ষে প্রতিবছরের ন্যায় এ বছরও ষষ্ঠ বারের মতো রাজধানীতে বিজয় শোভাযাত্রা উদযাপন করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ।

এ উপলক্ষে পহেলা ডিসেম্বর বৃহস্পতিবার বেলা ১২টায় জাতীয় পতাকা সুসজ্জিত করে ঘোড়ার গাড়িবহর নিয়ে ব্যানার ফেস্টুন সহকারে জাতীয় প্রেস ক্লাব চত্বর থেকে উদ্বোধন করে দুপুর দুইটায় ধানমন্ডিস্থ বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এ সময় bmsf এর একটি থিম সং উন্মোচন করা হয়।

শোভাযাত্রার উদ্বোধন করেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও জাতীয় কমিটির প্রধান সমন্বয়কারী আহমেদ আবু জাফর। এতে প্রধান অতিথি ছিলেন এ্যালায়েন্স অব বাংলাদেশ জার্নালিস্ট অর্গানাইজেশন এ্যাবজার আহবায়ক শাহিন বাবু। তিনি সাংবাদিকদের ন্যায় সঙ্গত দাবি এবং অধিকার বাস্তবায়নের জন্য সরকারের নিকট দাবি করেন।

 

দিনব্যাপী আয়োজনে বীর মুক্তিযোদ্ধা আলতাফ মাহমুদ, ট্রাস্টি বোর্ডের সদস্য মাইনুল হাসান,উপদেষ্টা ডা: বারী এমবিবিএস, সবুজ আন্দোলনের চেয়ারম্যান বাপ্পী সরদার, আজীবন সদস্য মোস্তাক আহমেদ খান,এম এ দেওয়ানী, জোটের নেতা নুরুল ইসলাম, বাংলাদেশ নারী সাংবাদিক সংস্থার সম্পাদক বিথী মোস্তফা,কেন্দ্রীয় সাবেক সাংগঠনিক সম্পাদক খোকন আহমেদ হীরা, ঢাকা জেলার সম্পাদক সেলিম নিজামী, শোভাযাত্রা উদযাপন কমিটির সদস্য সচিব আক্তার সানজিদা আক্তার,কেন্দ্রীয় নেতা আনোয়ার হোসেন, উজ্জ্বল ভূঁইয়া , শাওন বাঁধন, ডেমরা শাখার সভাপতি রফিকুল ইসলাম রনি, যাত্রাবাড়ী শাখা সম্পাদক মুন্সি আল ইমরান,খাগড়াছড়ি শাখার সভাপতি রাশেদুজ্জামান অলি ,টেকনাফ শাখার সম্পাদক আরাফাত সানি ,সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সুমন তালুকদার, থিম সংয়ের সুরকার রাব্বি খান, ঢাকা জেলার সদস্য আব্দুল মান্নানসহ রাজনৈতিক ও সুশীল সমাজ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এ সময় নেতৃবৃন্দ সাংবাদিকদের দাবি ও অধিকার রক্ষায় বিএমএসএফ ঘোষিত চৌদ্দ দফা দাবি বাস্তবায়নের জন্য সরকারের নিকট জোর দাবি জানানো হয়। পুস্পস্তবক অর্পণ শেষে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

 

এদিকে বিজয় শোভাযাত্রা উপলক্ষে গৃহীত আলোচনা সভা,সনদপত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান আগামী ২৪ ডিসেম্বর শনিবার আয়োজন করা হবে বলে সংগঠনের পক্ষ থেকে ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও জাতীয় পরিষদ প্রধান সমন্বয়কারী আহমেদ আবু জাফর জানিয়েছেন।

শেয়ার করুন

আরো দেখুন......