1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

রংপুরে আলোকচিত্রী পুরস্কার পেলেন রিপোর্টার্স ইউনিটির রণজিৎ দাশ ও সুমন

  • আপডেট সময়ঃ বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ৬৪ জন দেখেছেন

শরিফা বেগম শিউলী, স্টাফ রিপোর্টার:-  রংপুর জেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় পাবলিক লাইব্রেরি মাঠে ২ দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২’র পুরস্কার বিতরণ ও সমাপনি অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে স্হানীয় টাউন হল মাঠে মেলার পুরস্কার বিতরণ ও সমাপনি অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক রংপুর আসিব আহসান, এ সময় উপস্থিত ছিলেন  অতিরিক্ত জেলা প্রশাসক গোলাম রব্বানী, ফিরুজুল ইসলাম, সহকারী কমিশনার জিসানসহ সরকারি কর্মকর্তাগণ।

 

মেলা চত্বরে বিষয় ভিত্তিক ৪টি প্যাভিলিয়ন যথাক্রমে  উদ্ভাবনী উদ্যোগ ও স্টার্টআপ  ডিজিটাল সেবা, হাতের মুঠোয় সেবা শিক্ষা, দক্ষতা উন্নয়ন ও কর্মসংস্থান স্থাপন করা হয়। জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এ মেলায় সরকারি ও বেসরকারি দপ্তরসমূহের অংশগ্রহণে মেলা প্রাঙ্গণ হতে নাগরিকবান্ধব ডিজিটালসেবা প্রদানের ব্যবস্থা থাকছে, পাশাপাশি সেবা প্রদান প্রক্রিয়া অবহিতকরণ, উন্নয়ন এবং সেবা সম্পর্কে নাগরিকদের মতামত গ্রহণের ব্যবস্থা রাখা হয়।

মেলায় সেবা প্রদানকারী এ অফিস,প্রতিষ্ঠানসমূহের ৫৩টি দপ্তর অংশগ্রহণ করেছে। মেলায় অংশগ্রহণকারী স্টলসমূহের মধ্য হতে ৩টি শ্রেষ্ঠ স্টলকে পুরস্কৃত করা হয়। এ ছাড়াও কুইজ, অলিম্পিয়াডে বিজয়ী ৩ জনকে পুরস্কৃত করা হয়। পাশাপাশি সাংবাদিকদের আলোকচিত্রী প্রদর্শনীতে ০৩ জনকে পুরস্কার প্রদান করা হয়।

 

আলোকচিত্রী প্রদর্শনীতে ১ম পুরস্কার পেয়েছেন রংপুর রিপোর্টার্স ইউনিটির যুগ্ন সম্পাদক রনজিৎ দাস, ২য় বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’র সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম রিপন, ৩য় রংপুর রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদক সুমন ইসলাম।##

শেয়ার করুন

আরো দেখুন......