1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

খুলনায় আবারও ট্রেনের ধাক্কায় প্রাণ গেল ০১ যুবকের

  • আপডেট সময়ঃ বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ৭৫ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা :-খুলনায় দুই দিনের ব্যবধানে আবারও চলন্ত ট্রেনের কাটা পড়ে ০১ যুব‌কের মৃত্যু হ‌য়ে‌ছে।

 

বুধবার (৩০ নভেম্বর) দুপুর সা‌ড়ে ১২ টার দিকে নগরী‌র দৌলতপুর স্টেশনের কাছে খুলনা অভিমুখী সাগরদাড়ি এক্সপ্রেসের নিচে কাটা পড়েন তার মৃত্যু হয়।

মৃত ওই যুব‌কের নাম রু‌বেল। তি‌নি খালিশপুর হাউজিং স্টেট বাজার ৭ নং ক্যাম্প এলাকার আকবর আলীর ছেলে। তিনি স্থানীয় একটি সেলুনে কাজ করতেন।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর সাড়ে ১২ টার দি‌কে রাজশাহী থে‌কে খুলনাগামী এক‌টি ট্রেন দৌলতপুর স্টেশন ক্রস ক‌রছিল। ট্রেন আস‌তে দে‌খেও রু‌বেল রাস্তা পার হ‌তে যায়। এ সময় ট্রেন‌টি তার শরী‌রের ওপর দিয়ে চলে যায়।

 

রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা খ‌বির আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যুবকের রুবেলের মরদেহ খুলনা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে প্রেরণ ক‌রে পুলিশ। তার প‌রিচয় নি‌শ্চিত হ‌য়ে প‌রিবার‌কে খবর দেওয়া হ‌য়ে‌ছে।

 

এর আগে সোমবার (২৮ নভেম্বর) নগরীর শিরোমনি এলাকায় ট্রেনের ধাক্কায় আব্দুল আজিজ (২০) নামে সরকারি আজম খান কমার্স কলেজের এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

 

শেয়ার করুন

আরো দেখুন......