1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনায় আবারও ট্রেনের ধাক্কায় প্রাণ গেল ০১ যুবকের

  • আপডেট সময়ঃ বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ৬৩ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা :-খুলনায় দুই দিনের ব্যবধানে আবারও চলন্ত ট্রেনের কাটা পড়ে ০১ যুব‌কের মৃত্যু হ‌য়ে‌ছে।

 

বুধবার (৩০ নভেম্বর) দুপুর সা‌ড়ে ১২ টার দিকে নগরী‌র দৌলতপুর স্টেশনের কাছে খুলনা অভিমুখী সাগরদাড়ি এক্সপ্রেসের নিচে কাটা পড়েন তার মৃত্যু হয়।

মৃত ওই যুব‌কের নাম রু‌বেল। তি‌নি খালিশপুর হাউজিং স্টেট বাজার ৭ নং ক্যাম্প এলাকার আকবর আলীর ছেলে। তিনি স্থানীয় একটি সেলুনে কাজ করতেন।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর সাড়ে ১২ টার দি‌কে রাজশাহী থে‌কে খুলনাগামী এক‌টি ট্রেন দৌলতপুর স্টেশন ক্রস ক‌রছিল। ট্রেন আস‌তে দে‌খেও রু‌বেল রাস্তা পার হ‌তে যায়। এ সময় ট্রেন‌টি তার শরী‌রের ওপর দিয়ে চলে যায়।

 

রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা খ‌বির আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যুবকের রুবেলের মরদেহ খুলনা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে প্রেরণ ক‌রে পুলিশ। তার প‌রিচয় নি‌শ্চিত হ‌য়ে প‌রিবার‌কে খবর দেওয়া হ‌য়ে‌ছে।

 

এর আগে সোমবার (২৮ নভেম্বর) নগরীর শিরোমনি এলাকায় ট্রেনের ধাক্কায় আব্দুল আজিজ (২০) নামে সরকারি আজম খান কমার্স কলেজের এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

 

শেয়ার করুন

আরো দেখুন......