1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

ডিআইজি খুলনা রেঞ্জ মহোদয় কর্তৃক আরআরএফ, খুলনা পরিদর্শন

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ৯৪ জন দেখেছেন

ইমানুর রহমান, খুলনা থেকে,

২৯ নভেম্বর, ২০২২ তারিখ  আরআরএফ, খুলনা পুলিশ লাইন্স পরিদর্শন করেন জনাব মঈনুল হক বিপিএম(বার), পিপিএম, ডিআইজি, খুলনা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ মহোদয়।

ডিআইজি, খুলনা রেঞ্জ মহোদয় আরআরএফ, খুলনায় পৌঁছালে একটি সুসজ্জিত পুলিশ দল তাঁকে গার্ড অব অনার প্রদান করেন। এসময় আরআরএফ, খুলনার পক্ষ থেকে জনাব নওরোজ হাসান তালুকদার, কমান্ড্যান্ট (অতিঃডিআইজি) আরআরএফ, খুলনা তাঁকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

 

কমান্ড্যান্ট (অতিঃডিআইজি) আরআরএফ, খুলনার সভাপতিত্বে পুলিশ লাইন্স এ অনুষ্ঠিত “বিশেষ কল্যাণ সভা” অনুষ্ঠানে ডিআইজি মহোদয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন। তিনি এ সময় পুলিশের বিভিন্ন চ্যালেঞ্জ এবং করণীয় বর্জনীয়সহ বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

এ সময় জনাব মোঃ ইকবাল, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ), জনাব মোঃ আতিকুর রহমান পিপিএম, অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্), খুলনা রেঞ্জ, আরআরএফ, খুলনায় কর্মরত পুলিশ অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

আরো দেখুন......