1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

ডিআইজি খুলনা রেঞ্জ মহোদয় কর্তৃক আরআরএফ, খুলনা পরিদর্শন

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ৮২ জন দেখেছেন

ইমানুর রহমান, খুলনা থেকে,

২৯ নভেম্বর, ২০২২ তারিখ  আরআরএফ, খুলনা পুলিশ লাইন্স পরিদর্শন করেন জনাব মঈনুল হক বিপিএম(বার), পিপিএম, ডিআইজি, খুলনা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ মহোদয়।

ডিআইজি, খুলনা রেঞ্জ মহোদয় আরআরএফ, খুলনায় পৌঁছালে একটি সুসজ্জিত পুলিশ দল তাঁকে গার্ড অব অনার প্রদান করেন। এসময় আরআরএফ, খুলনার পক্ষ থেকে জনাব নওরোজ হাসান তালুকদার, কমান্ড্যান্ট (অতিঃডিআইজি) আরআরএফ, খুলনা তাঁকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

 

কমান্ড্যান্ট (অতিঃডিআইজি) আরআরএফ, খুলনার সভাপতিত্বে পুলিশ লাইন্স এ অনুষ্ঠিত “বিশেষ কল্যাণ সভা” অনুষ্ঠানে ডিআইজি মহোদয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন। তিনি এ সময় পুলিশের বিভিন্ন চ্যালেঞ্জ এবং করণীয় বর্জনীয়সহ বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

এ সময় জনাব মোঃ ইকবাল, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ), জনাব মোঃ আতিকুর রহমান পিপিএম, অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্), খুলনা রেঞ্জ, আরআরএফ, খুলনায় কর্মরত পুলিশ অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

আরো দেখুন......