1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

পিরোজপুরে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালের উপাচার্যের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ৮২ জন দেখেছেন

বিশেষ প্রতিনিধি:nবঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,  পিরোজপুর এর উপাচার্য অধ্যাপক ড. কাজী সাইফুদ্দীন পিরোজপুরে  কর্মরত সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভায় মিলিত হয়েছেন। বৃহস্পতিবার রাতে পিরোজপুর প্রেসক্লাবে এ সভা  অনুষ্ঠিত হয়। প্রেসক্লাব সভাপতি এস এম রেজাউল ইসলাম শামীমের সভাপতিত্বে আলোচনা সভায় জেলায় কর্মরত বিভিন্ন টেলিভিশন ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। প্রেসক্লাব সাধারণ সম্পাদক এস এম তানভীর আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রেসক্লাবে সাবেক সভাপতি মাহামুদ হোসেন,, এম এ রব্বানী ফিরোজ,আলমগীর হোসেন,জিয়াউল আহসান, এ কে আজাদ,

জহিরুল হক টিটু। সৌজন্যে সাক্ষাৎ ও মতবিনিময় সভায় উপাচার্য অধ্যাপক ড. কাজী সাইফুদ্দীন পিরোজপুরে বিশ্ববিদ্যালয়ের সকল বিষয় সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।

শেয়ার করুন

আরো দেখুন......