1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

লালমোহনে মায়ের সামনে থেকে ডেকে নিয়ে সাংবাদিকের ছেলেকে হত্যার চেষ্টা

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ৯০ জন দেখেছেন

লালমোহন(ভোলা) প্রতিনিধি : লালমোহনে মায়ের সামনে থেকে ডেকে নিয়ে সাংবাদিকের ছেলেকে হত্যার চেষ্টা ও কুপিয়ে মারাত্মক রক্তাক্ত কাটা জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ২১ নভেম্বর সোমবার দুপুর অনুমান দেড়টা থেকে দুইটার দিকে  লালমোহন পৌরসভার সওদাগর চৌমুহনীতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, আমাদের বরিশাল পত্রিকার বিশেষ প্রতিনিধি সাংবাদিক জসিম মাতব্বরের ছেলে মো. শাওন লালমোহন হা-মীম স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্র। তাদের বাসা উত্তর বাজার। স্কুলে দশম শ্রেণির ছাত্রদের পরীক্ষা শেষে দুপুরের দিকে শাওন বাসায় ফিরে আসলে তার ক্লাসমেট অর্ণবসহ কয়েকজন মিলে তাকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। তার মায়ের সামনে থেকে ডেকে নিয়েছে বলে তার মা কান্না জড়িত কণ্ঠে জানান। মোবাইল কেনার কথা বলে তাকে সওদাগর চৌমুহনীতে নিয়ে যায়। সেখানে অর্নবদের বাড়ি। অর্ণব হালিম চৌধুরীর ছেলে বলে জানা গেছে। সেখানে শাওনকে নিয়ে তারা পার্শ্ববর্তী নির্জন স্থানে একটি পরিত্যক্ত বিল্ডিংয়ের ভেতর নিয়ে যায়। সেখানে তার হাতে একটি মোবাইল দিলে সে মোবাইলটা দেখতে থাকে। এমন সময় পিছন দিক থেকে তারা তাকে এলোপাতাড়ি মারপিট করে ও কুপিয়ে মারাত্মক রক্তাক্ত কাটা জখম করে। তার গলায় পোঁচ দেওয়ার চেষ্টা করে। আহত শাওন চিৎকার দিলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে। এসময় অর্ণব ও তার সহযোগী হামলাকারীরা দৌড়ে পালিয়ে যায়। আহত ও রক্তাক্ত জখম শাওনকে লালমোহন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় লালমোহন থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এ ঘটনায় লালমোহনে কর্মরত সাংবাদিকগণ নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের বিচারের দাবি জানান।

শেয়ার করুন

আরো দেখুন......