1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

যশোরে চোরাই মোবাইল, মনিহারী মালামাল, ঘরভাঙ্গার সরঞ্জামসহ গ্রেফতার-২

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ৬১ জন দেখেছেন

মোঃ মুরাদ হোসেন, যশোর জেলা প্রতিনিধি,দৈনিক অপরাধ অনুসন্ধান পত্রিকা। জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম এর দিক-নির্দেশনায় ওসি, ডিবি রুপন কুমার সরকার, পিপিএম এর তত্ত্বাবধানে যশোর জেলার আইন-শৃংখলা উন্নয়ন, চুরি/ডাকাতি রোধে জেলা গোয়েন্দা শাখার টিম প্রতিনিয়ত অভিযান পরিচলনা করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় জেলা গোয়েন্দা শাখার এসআই মফিজুল ইসলাম, পিপিএম এর নেতৃত্বে একটি ইং ২১ নভেম্বর ২০২২ তারিখ রাত ০৮.০০ হইতে ২২ নভেম্বর বেলা ১৩.০০ ঘটিকা পযন্ত যশোর রূপদিয়া, বাঘারপাড়া, ও মনিরামপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে গৃহ চোর চক্রের ২ সদস্যকে আটক করে তাদের হেফাজত থেকে চোরাই আইফোন, মানিব্যাগ, মনিহারি মালামাল, ঘরভাঙ্গার সরঞ্জামসহ মোবাইলের আইএমইআই পরিবর্তনের ডিভাইজ উদ্ধার করে।গ্রেফতারকৃত চোর রাহুলকে নিয় একাধিক চুরি যাওয়া বাড়ী সনাক্ত করেন ডিবি’র টিম। তন্মধ্যে বাঘারপাড়া থানাধীন দাদপুর সাকিনের জনৈক আলামিন, পিতা- জহুরুল ইসলাম এর বসতবাড়ীতে ইং ১৭/০৯/২০২২ তারিখে আইফোনসহ ৩টি মোবাইল ও নগদ টাকাসহ ১,১৬,৮০০/- টাকা চুরির মধ্যে আইফোন ও মানিব্যাগ উদ্ধার হওয়ায় আলামিন বাদী হয়ে বাঘারপাড়া থানায় এজাহার দিলে বাঘারপাড়া থানার মামলা নং-১৯ খ্রিঃ, তাং- ২২/১১/২০২২ ধারা-৪৫৭/৩৮০/৪১১ পোনাল কোড রুজু হয়। ধৃত আসামী রাহুল এর বিরুদ্ধে ঝিনাইদহ, কালীগঞ্জ, যশোর, কেশবপুর, মনিরামপুর থানায় একাধিক চুরি ও মাদক মামলা রহিয়াছে।

গ্রেফতারকৃত আসামীর নাম ঠিকানাঃ

১। ইয়াছিন আরাফাত @ রাহুল (২৮), পিতা- মফিজ উদ্দিন, সাং- দিঘারপাড়া, থানা-কালীগঞ্জ, জেলা-ঝিনাইদহ বর্তমান ঠিকানা-রূপদিয়া খানপাড়া সাইফুল ইসলাম খান এর বাসার ভাড়াটিয়া, থানা-কোতয়ালী, জেলা-যশোর

২। মাহাবুবুল হক @ মাসুম (৩০), পিতা- গাজী আজিজুল হক, মাতা- মঞ্জিলা খাতুন, সাং-জোরানপুর কাজীপাড়া, থানা-মনিরামপুর, জেলা-যশোর।

শেয়ার করুন

আরো দেখুন......