1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

চলচিত্রের ইতিহাসে চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় নির্মিত প্রথম সিনেমা মেইড ইন চিটাগাং চট্টগ্রামের দুই প্রেক্ষাগৃহে মুক্তিপ্রাপ্ত।

  • আপডেট সময়ঃ সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ৮৪ জন দেখেছেন

এ জেড চৌধুরী, আলীকদম (বান্দরবান) প্রতিনিধি: জনপ্রিয় বিনোদন মাধ্যম চলচিত্র অঙ্গনে চট্টগ্রামের ভাষায় নির্মিত প্রথম সিনেমা ‘মেইড ইন চিটাগাং’। পরিচালক ইমরাউল রাফাত এবং রিয়াদ বিন মাহমুদ এর রচনায় এই চলচিত্র । ইতিমধ্যে  চট্টগ্রামের সুগন্ধা ও সিলভার স্ক্রিনে মুক্তি পেয়েছে । চট্টগ্রামবাসী স্বপরিবারে আনন্দের সাথে উপভোগ করছেন চট্টগ্রামের কৃষ্টি সংস্কৃতি ও কৌতুক নির্ভর এই মুভিটি।

চট্টগ্রামের শিল্পী পার্থ বড়ুয়া ও অপর্ণা ঘোষ ছাড়াও ‘মেইড ইন চিটাগাং’ সিনেমার প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন চিত্রলেখা গুহ, মুকিত জাকারিয়া, নাসিরউদ্দিন খান, হিন্দোল রায়, প্রিয়া মৌলি প্রমুখ। একমাত্র সাজু খাদেম একমাত্র শিল্পী যিনি চট্টগ্রামের বাইরের, তিনি নোয়াখালীর একটা চরিত্রে অভিনয় করেছেন । সিনেমাটির ‘পেট ফুড়েদ্দে তোঁয়ার লাই’ শিরোনামের একটি গান ইতিমধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে,এর ফলে গানের পাশাপাশি ছবির প্রচারনা হচ্ছে।

আমানউল্লাহ গায়েনের কথা ও সুর করা এবং বুলবুল আকতারের গাওয়া ‘ও কালা (হালা) চান গলার মালা’ শিরোনামের নব্বই দশকের জনপ্রিয় এ গানটি ‘মেইড ইন চিটাগং’ ছবিতে নতুন করে গেয়েছেন কণ্ঠশিল্পী পার্থ বড়ুয়া ও নিশিতা বড়ুয়া।চলচিত্রের জন্য কথা ও সুরে কিছুটা পরিবর্তন করা হলে ও গানটি এখন চট্টগ্রামবাসীর  মুখে মুখে।

শেয়ার করুন

আরো দেখুন......