1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

হবিগঞ্জের চুনারুঘাটে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক জুবায়ের গুরুতর আহত!

  • আপডেট সময়ঃ রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ৭৬ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জের চুনারুঘাটে সাংবাদিক মীর জুবায়ের আলমকে এক দল দুর্বৃত্ত হামলা চালিয়ে গুরুতর আহত করে!

শনিবার (১৯ নভেম্বর২২)  ইং সন্ধ্যায় চুনারুঘাট পৌর শহরের সতং রাস্তার মুখে দুর্বৃত্তদের হামলায় আহত হয়!

স্থানীয় সুত্রে জানা যায় সাংবাদিক জুবায়েরকে মোবাইল ফোনে ডেকে নিয়ে দুর্বৃত্তরা দা দিয়ে কুপিয়ে মাথায় আঘাত করে আহত করে। পরে লোকজন তাকে পুলিশের সহায়তায় উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন!সাংবাদিক জুবায়ের আলম জানান বৃহস্পতিবার ( ১৭ নভেম্বর) চুনারুঘাট সেটেলমেন্ট অফিসের নানা অনিয়ম দুর্নীতি নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করায় দুর্বৃত্তরা ক্ষিপ্ত হয়ে এই  হামলায়  চালায়!এ ব্যাপারে চুনারুঘাট থানায় ১ টি অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানান তিনি!

চুনারুঘাট থানার ওসি মোঃ আলী আশরাফ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন বিষয় টি তদন্ত করে  অপরাধীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা  নেওয়া হবে।

শেয়ার করুন

আরো দেখুন......