1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

যশোরে আন্তঃজেলা গরু চোর সিন্ডিকেটের সদস্য গ্রেফতার-৬

  • আপডেট সময়ঃ রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ৮২ জন দেখেছেন

মোঃ মুরাদ হোসেন,যশোর জেলা প্রতিনিধি,দৈনিক অপরাধ অনুসন্ধান পত্রিকা।

ডিবি যশোরের টহল টিম কোতয়ালী মডেল থানা এলাকায় রাত্রীকালীন টহল ডিউটি করাকালে জনৈক আজিজুল ইসলাম ও মোছাঃ রেকছনা বেগম ডিবির টহল টিমের ইনচার্জ এসআই নিতাই চন্দ্র দাসের নিকট জানায় যে, গত ১৮/১১/২২ খ্রিঃ তারিখ রাত অনুমান ২২:০০ ঘটিকার সময় তার গরুগুলোকে রাতের খাবার দিয়ে পাঁকা গোয়াল ঘরের লোহার দরজায় তালা লাগিয়ে ঘুমিয়ে পরে। ইং-১৯/১১/২২ তারিখ ভোর অনুমান ০৩:৩০ ঘটিকার সময় প্রকৃতির ডাকে সাড়া দিলে ঘরের বাহির হয় এবং গোয়াল ঘরের দিকে তাকিয়ে দেখে গোয়াল ঘরের দরজা খোলা ও গোয়াল ঘরের ০৩টা গরু নাই। বাড়ী হতে রাস্তার দিকে লোকজন নিয়ে খুঁজতে থাকলে অজ্ঞাতনামা যশোর থেকে আসা একজন ইজিবাইক চালক জানায় একটি পিক-আপ ২/৩ টি গরু নিয়ে যশোর শহরের দিকে যেতে দেখেছে। যশোর শহরের দিকে আসার সময় ডিবি পুলিশের সাথে দেখা হয়। পরবর্তীতে বাদীকে নিয়ে ডিবির এসআই নিতাই চন্দ্র দাস, এসআই রইচ আহমেদ গোপন সংবাদের ভিত্তিতে চোরদের পিক-আপ গাড়ীর পিছনে অনুসরণ করে যশোর বেনাপোল পোর্ট থানাধীন কাগমারী আমড়াখালী সাকিনে রেলগেট সংলগ্ন হোসেন আলীর বাড়ীতে পিক-আপ খুলনা মেট্রো-ন-১১-০৮৩৯ থেকে চোরাই গরুগুলো আনলোড করে আসামী জালাল আলীর গরুর খামারে রাখার সময় অদ্য ইং-১৯/১১/২২ তারিখ ভোর ০৬:৩০ ঘটিকার সময় নিম্নে উল্লেখিত আন্তঃজেলা গরু চোর সিন্ডিকেটের সদস্যদের গ্রেফতার করেন।আসামীরা আন্তঃজেলা গরু চোর চক্রের সক্রিয় সদস্য, তারা যশোর জেলাসহ পার্শ্ববর্তী জেলাসমূহে দীর্ঘদিন যাবত গরু চুরি করে আসছে। ১নং আসামী সুমন মোল্লার বিরুদ্ধে ইতোপূর্বে দেশের বিভিন্ন থানায় ১৩টা গরু চুরি মামলা রয়েছে এবং একাধিক গ্রেফতারী পরোয়ানা মূলতবী রয়েছে। ৩নং আসামী ওবায়দুল শেখ এর বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ০৯টা গরু চুরি মামলা রয়েছে এবং একাধিক গ্রেফতারী পরোয়ানা মূলতবী রয়েছে।  এ সংক্রান্ত কোতয়ালী মডেল থানার মামলা নং-৬৩, তা- ১৯/১১/২২ খ্রিঃ, ধারা-৪৫৭/৩৮০/৪১১ পেনাল কোড রুজু হয়েছে।

আসামীর নাম-ঠিকানাঃ

(১) সুমন মোল্লা @ মুকুল (@ জেমস্ (৩৫), পিতা- সৈয়দ মোল্লা, সাং- পাগলা শ্যামনগর, (২) রিপন শেখ (২৭), পিতা- গোলজার শেখ, সাং- লকপুর, উভয়থানা- ফকিরহাট, (৩) ওবায়দুল শেখ (২৭), পিতা- মারুফ শেখ, সাং- মূলঘর, (৪) রানা শেখ (৩৫), পিতা- সজিব শেখ, সাং- দশানী, উভয়থানা- বাগেরহাট সদর, সর্বজেলা- বাগেরহাট, (৫) জালাল (২৭), পিতা- হোসেন আলী, (৬) শিমুল হোসেন (২৭), পিতা- জয়নাল আবেদীন, উভয়সাং- আমড়াখালী, থানা- বেনাপোল পোর্ট,জেলা-যশোর।

শেয়ার করুন

আরো দেখুন......