1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

নানিয়ারচরে তক্ষক সহ আটক-১

  • আপডেট সময়ঃ শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ২২৪ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচর উপজেলা প্রতিনিধিঃ- রাঙামাটির নানিয়ারচরে বিরল প্রজাতির বন্যপ্রাণী তক্ষক সহ এক ব্যাবসায়ীকে আটক করেছে নানিয়ারচর থানা পুলিশ।

আটককৃত ব্যক্তি নিজাম উদ্দিন হাওলাদার (৬২)সে বরিশালের তালতলী উপজেলার  অংকুজাপাড়া গ্রামের বাসিন্দা হাজী আবুল হাসেমের ছেলে।

 

নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ সুজন হালদার শনিবার সকালে বিষয়টি নিশ্চিত করে জানান,  উপজেলার বুড়িঘাটে গতকাল সন্ধ্যার পরে তক্ষক বেচাকেনার সময় স্থানীয় লোকজনের হাতে আটক হয়েছে নিজাম উদ্দিন নামের এক ব‍্যক্তি। স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ। পরে পুলিশের জেরায় নিজাম উদ্দিনের মৌখিক বক্তব্যে বেরিয়ে আসে চক্রটির সাথে বুড়িঘাটের নুরু মিয়ার পুত্র সোহেল(২৫) ও আব্দুল লতিফ হাওলাদারের পুত্র মনির(২৫) সহ আরো ৬/৭ জন লোক এর সাথে জড়িত আছে বলে জানা যায়৷

 

গ্রেফতারকৃত নিজাম বলেন, শুক্রবার রাত ৮.৩০ মিনিটে লোকজনের উপস্থিতি টের পেয়ে তাড়াতাড়ি তক্ষকটি আমাকে বুঝিয়ে দিয়ে পালিয়ে যায় সোহেল ও মনির।

 

 

উদ্ধারকৃত তক্ষকটি  বন বিভাগের কাছে হস্তান্তর করা হবে। এবং আটক নিজামকে নানিয়ারচর থানায় বন্যপ্রাণী সংরক্ষণ আইন ও প্রতারণার অভিযোগে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানান নানিয়ারচর থানার ওসি সুজন হালদার।

শেয়ার করুন

আরো দেখুন......