1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

নানিয়ারচরে তক্ষক সহ আটক-১

  • আপডেট সময়ঃ শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ২১৩ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচর উপজেলা প্রতিনিধিঃ- রাঙামাটির নানিয়ারচরে বিরল প্রজাতির বন্যপ্রাণী তক্ষক সহ এক ব্যাবসায়ীকে আটক করেছে নানিয়ারচর থানা পুলিশ।

আটককৃত ব্যক্তি নিজাম উদ্দিন হাওলাদার (৬২)সে বরিশালের তালতলী উপজেলার  অংকুজাপাড়া গ্রামের বাসিন্দা হাজী আবুল হাসেমের ছেলে।

 

নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ সুজন হালদার শনিবার সকালে বিষয়টি নিশ্চিত করে জানান,  উপজেলার বুড়িঘাটে গতকাল সন্ধ্যার পরে তক্ষক বেচাকেনার সময় স্থানীয় লোকজনের হাতে আটক হয়েছে নিজাম উদ্দিন নামের এক ব‍্যক্তি। স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ। পরে পুলিশের জেরায় নিজাম উদ্দিনের মৌখিক বক্তব্যে বেরিয়ে আসে চক্রটির সাথে বুড়িঘাটের নুরু মিয়ার পুত্র সোহেল(২৫) ও আব্দুল লতিফ হাওলাদারের পুত্র মনির(২৫) সহ আরো ৬/৭ জন লোক এর সাথে জড়িত আছে বলে জানা যায়৷

 

গ্রেফতারকৃত নিজাম বলেন, শুক্রবার রাত ৮.৩০ মিনিটে লোকজনের উপস্থিতি টের পেয়ে তাড়াতাড়ি তক্ষকটি আমাকে বুঝিয়ে দিয়ে পালিয়ে যায় সোহেল ও মনির।

 

 

উদ্ধারকৃত তক্ষকটি  বন বিভাগের কাছে হস্তান্তর করা হবে। এবং আটক নিজামকে নানিয়ারচর থানায় বন্যপ্রাণী সংরক্ষণ আইন ও প্রতারণার অভিযোগে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানান নানিয়ারচর থানার ওসি সুজন হালদার।

শেয়ার করুন

আরো দেখুন......