1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন ডিসি কাজী মাহবুবুল আলম ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের সড়ক অবরোধ গোপালগঞ্জের কোটালীপাড়ায় অভিযান চালিয়ে জব্দকৃত নিষিদ্ধ চায়না জাল ধ্বংস র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর  যৌথ অভিযানে নানা-নাতনি নিহত’ শিরোনামের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘাতক চালক ফেনী থেকে গ্রেফতার। প্রধান শিক্ষকের গাফিলতিতে নিয়োগ পরীক্ষা স্থগিত অংশগ্রহণকারীদের ভোগান্তি অস্ত্রসস্ত্র ও গুলি সহ ভূয়া ডিবি পুলিশ আটক জিআই পণ্যের স্বীকৃতি পেল গোপালগঞ্জের ব্রোঞ্জের গয়না, জলিরপাড়ের ব্রোঞ্জ পল্লীতে আনন্দ উল্লাস ফুলপুর ৫নং সদর ইউনিয়নের শিমুলতলা হতে ডেঁফুলিয়া পযর্ন্ত রাস্তা উদ্ধোধন করলেন শরীফ আহমেদ এমপি শ্রীপুরে জমি নিয়ে বিরোধে আপন চার ভাইয়ের থানায় অভিযোগসহ কোর্টে মামলা। “কেয়া বৃত্তি শিক্ষায় সৃজনশীলতা ও মেধা বিকাশে সহায়ক”

লালপুরে বাস মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের নিহত-০ ৩

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ১২২ জন দেখেছেন

এ জেড সুজন মাহমুদ,(নাটোর)লালপুর প্রতিনিধি : নাটোরের লালপুরে বাসের চাপায় মোটরসাইকেলে থাকা একই পরিবারের পিতা,পুত্র ও নাতির সহ ৩ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

আজ শুক্রবার (১৮ নভেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার লালপুর – গোপালপুর সড়কের ডেবরপাড়া নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো –উপজেলার বিরোপাড়া গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে শহিদুল ইসলাম  (৬০),তার ছেলে সোহাগ (২৭)ও সোহাগের ছেলে  ইভান (৫)।

স্থাণীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল ৩ টার দিকে কাজিপাড়া গ্রামে ওই তিনজন একটি দাওয়াত খেয়ে মোটরসাইকেল নিয়ে বিরোপাড়া গ্রামে বাড়ি ফিরছিলেন। পথে লালপুর-গোপালপুর সড়কের ডেবরপাড়া নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা জি এম ট্রাভেল কোম্পানির (রাজ মেট্রো ব-১১-০১৩৫) নামের ঘাতক বাসটি মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে সোহাগ এবং ইভান ঘটনাস্থলে মৃতবরণ করেন এবং শহিদুল ইসলাম হাসপাতালে নেওয়ার পথে মৃত্যুবরণ করেন।

খবর পেয়ে পুলিশ ও লালপুর ফায়ার সার্ভিসের কর্মীরা দুঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও বাসের চালক কৌশলে পালিয়ে যায়।

 

এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ারুজ্জামান বলেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ বিষয়ে আইনগত ব্যাবস্থা নেয়া হচ্ছে।

শেয়ার করুন

আরো দেখুন......