1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

প্রকাশিত সংবাদের প্রতিবাদ।

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ১৮১ জন দেখেছেন

গত ১৫ নভেম্বর, চট্টগ্রামে মাছ-আলু বিক্রেতা গলায় সাংবাদিকদের কার্ড জুলিয়ে চাঁদাবাজি, রেহাই পাচ্ছে না পুলিশও এই শিরোনামে *  জয় বাংলা  অনলাইন সংবাদ মাধ্যম  ও আলোকিত চট্টগ্রাম নামক অনলাইনে  প্রকাশিত হয়।

প্রকাশিত সংবাদগুলো মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক।

 

বন্দর পতেঙ্গায় ৮/১০ জন  সুনামধন্য  জাতীয় দৈনিক পত্রিকায় কাজ করাসহ অন্যান্য গনমাধ্যমে কাজ করা ও বিভিন্ন সাংবাদিক সংগঠনের সাথে সম্পৃক্ত সাংবাদিকদের নামে চাঁদাবাজির সংবাদ প্রকাশিত হয়, যেসব সাংবাদিকদের নামে চাঁদাবাজির সংবাদ প্রকাশিত হয়েছে সেই সকল সংবাদে সাংবাদিকদের কোন বক্তব্য নেওয়া হয়নি।  বক্তব্য নেয়া হহয়েছে, দেহ ব্যবসা পরিচালনাকারিনী জেসমিন আক্তার বৃষ্টির দালাল কবির ও একজন রিক্সা চালকের সাক্ষাৎকার নিয়েই যদি হাপডজন সাংবাদিকদের নামে মিথ্যা তথ্য প্রকাশ করিতে পারেন, তিনি নিজেও একজন পতিতার দালাল।   এবং কোন প্রকার তথ্য উপাত্ত গ্রহণ করা হয়নি। শুধু শিরোনামে বিভিন্ন রকমের মিথ্যে নামবাচক উপাধি লাগিয়ে সংবাদটি প্রচার করেছেন।

 

এতে করে সাংবাদিক মহলে উল্লেখ্য নামের সাংবাদিকদের মান ক্ষুন্ন হয়।

তাই নাম উল্লেখ্য সাংবাদিক ও সাংবাদিক মহলের পক্ষ থেকে এই মিথ্যা বানোয়াট এবং প্রচারিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

 

মো: ওমর ফারুক,

ইপিজেড প্রতিনিধি

দৈনিক সোনালী খবর

তারিখ: ১৮/১১/২০২২ ইং

 

শেয়ার করুন

আরো দেখুন......