1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

খুলনায় হারিয়ে যাওয়া ফোন উদ্ধার অভিযানে ২০ টি ফোন উদ্ধার,ফিরে পেলেন মালিকেরা

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ৬৭ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা, বিভিন্ন সময় হারিয়ে যাওয়া ও চুরি হওয়া ২০টি মোবাইল ফোন উদ্ধার করে মালিকদের ফিরিয়ে দিয়েছে খুলনা সদর থানা পুলিশ।

 

১৭/১১/২০২২,বৃহস্পতিবার অনুষ্ঠান করে এসব ফোন মালিকদের কাছে বুঝিয়ে দেওয়া হয়।

 

খুলনা সদর থানার ওসি হাসান আল মামুন জানান, হারানোর ঘটনায় মালিকরা বিভিন্ন সময় সদর থানায় জিডি করেছিলেন। সেই জিডির তদন্ত করে তথ্য প্রযুক্তির সহায়তায় ফোনগুলো উদ্ধার করা হয়েছে।

 

তিনি বলেন, জিডিতে হারিয়ে যাওয়ার কথাই উল্লেখ থাকে। চুরি হলেও মানুষ মামলা না করে হারিয়ে যাওয়ার জিডি করেন। এজন্যই হারিয়ে যাওয়া ফোন হিসেবে উল্লেখ করা হয়েছে। সদর থানায় ফোন হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন কেএমপির উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম, অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) সোনালী সেন, সহকারী কমিশনার (খুলনা জোন) এস এম বায়জীদ ইবনে আকবর এবং খুলনা থানার ওসি হাসান আল-মামুন প্রমুখ।

 

শেয়ার করুন

আরো দেখুন......