1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনায় হারিয়ে যাওয়া ফোন উদ্ধার অভিযানে ২০ টি ফোন উদ্ধার,ফিরে পেলেন মালিকেরা

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ৭৯ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা, বিভিন্ন সময় হারিয়ে যাওয়া ও চুরি হওয়া ২০টি মোবাইল ফোন উদ্ধার করে মালিকদের ফিরিয়ে দিয়েছে খুলনা সদর থানা পুলিশ।

 

১৭/১১/২০২২,বৃহস্পতিবার অনুষ্ঠান করে এসব ফোন মালিকদের কাছে বুঝিয়ে দেওয়া হয়।

 

খুলনা সদর থানার ওসি হাসান আল মামুন জানান, হারানোর ঘটনায় মালিকরা বিভিন্ন সময় সদর থানায় জিডি করেছিলেন। সেই জিডির তদন্ত করে তথ্য প্রযুক্তির সহায়তায় ফোনগুলো উদ্ধার করা হয়েছে।

 

তিনি বলেন, জিডিতে হারিয়ে যাওয়ার কথাই উল্লেখ থাকে। চুরি হলেও মানুষ মামলা না করে হারিয়ে যাওয়ার জিডি করেন। এজন্যই হারিয়ে যাওয়া ফোন হিসেবে উল্লেখ করা হয়েছে। সদর থানায় ফোন হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন কেএমপির উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম, অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) সোনালী সেন, সহকারী কমিশনার (খুলনা জোন) এস এম বায়জীদ ইবনে আকবর এবং খুলনা থানার ওসি হাসান আল-মামুন প্রমুখ।

 

শেয়ার করুন

আরো দেখুন......