1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

ফুলতলা বাজারে আবারও চুরি।

  • আপডেট সময়ঃ বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ১৭২ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার, ফুলতলা, খুলনা:- গত সোমবার ১৪ই নভেম্বর গভীর রাতে ফুলতলা বাজারের প্রাণকেন্দ্র হাজী মার্কেটের দে জুয়েলার্সে দূর্ধর্ষ এক চুরি সংঘটিত হয়েছে।

 

রাতের কোনো এক সময়ে চোরেরা দে জুয়েলার্স এর পাশের দোকান আলিফ স্পোর্টস এন্ড স্টেশনারির সার্টারের তালা ভেঙে ভেতরে ঢুকে দেড় বর্গফুট এর মত দেওয়াল ভেঙে দে জুয়েলার্সের ভেতরে যায়।

 

এ সময় তারা কৌশলে লোহার সিন্ধুক খুলে বিপুল পরিমাণ নগদ অর্থ ও স্বর্ণালংকার নিয়ে গেছে বলে যানা যায়। খবর পেয়ে জুয়েলার্সের মালিক সমর দে ও তার পরিবারের লোকজন ঘটনাস্থলে এসে কান্নায় ভেঙ্গে পড়েন।

 

চুরির রহস্য উদঘাটন করতে সি আই ডির একটি টিম কাজ করছে বলে যানা যাই।

শেয়ার করুন

আরো দেখুন......