1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

মমতার নতুন নিয়োগ প্রাপ্তদের ওরিয়েন্টেশন

  • আপডেট সময়ঃ সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ৬৯ জন দেখেছেন

ডেস্ক নিউজ:

মমতা সঞ্চয় ও ঋনদান কর্মসূচির আওতায় নতুন নিয়োগ প্রাপ্ত কর্মকর্তা-কর্মীদের ওরিয়েন্টেশন গত ১২ নভেম্বর শনিবার অনুষ্ঠিত হয়। নগরীর হালিশহরস্থ মমতা অডিটরিয়ামে অনুষ্ঠিত উক্ত ওরিয়েন্টেশন-এর উদ্বোধন করেন মমতা’র প্রধান নির্বাহী আলহাজ্ব রফিক আহামদ।

সভায় সেশন পরিচালনা করেন উপ-প্রধান নির্বাহী মো. ফারুক, সহকারী প্রধান নির্বাহী মোহাম্মদ শাহারিয়ার, সিনিয়র পরিচালক স্বপ্না তালুকদার, পরিচালক তৌহিদ আহমেদ, সুব্রত বড়ুয়া, ইকবাল আল মাহামুদ, প্রিয়তোষ দাশ, নাহিদ ফারহানা প্রমুখ।

ওরিয়েন্টেশনে মাঠ পর্যায়ে নিয়োজিত কর্মকর্তা কিভাবে সমাজের অনগ্রসর জনগোষ্টীর আর্থ-সামাজিক উন্নয়নসহ প্রান্তিক অ লে অর্থনৈতিক উন্নয়নে ভুমিকা রাখতে পারেন সে বিষয়ে ধারনা প্রদান করা হয়। এছাড়াও দীর্ঘ চার দশক ধরে মমতার বাস্তবায়িত বিভিন্ন প্রকল্প ও কর্মসূচি সম্পর্কে উপস্থাপনা ও ভিডিও ডক্যুমেন্টারী প্রদর্শন করা হয়। ওরিয়েন্টেশনে মমতার লক্ষ্য উদ্দেশ্য সহ কার্যক্রম সম্পর্কে আলোকপাত করা হয়।

ওরিয়েন্টেশন সমাপনীতে মমতা’র প্রধান নির্বাহী রফিক আহামদ বলেন, মমতা এমন একটি সংস্থা যেটি সুদীর্ঘ চার দশক ধরে সমাজের অনগ্রসর ও সুবিধাবি ত মানুষের অর্থনৈতিক মুক্তিসহ মানব মর্যাদা প্রতিষ্ঠায় কাজ করে আসছে। তাই আমাদের সকল সহকর্মীদের এসব বিষয় বিবেচনায় রেখে মানুষের কল্যানে নিবেদিত কাজ করার প্রতি সবসময় অগ্রাধিকার প্রদান করে থাকি।

শেয়ার করুন

আরো দেখুন......