1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

চট্টগ্রাম মহানগরী বাস মিনিবাস সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ৯৯ জন দেখেছেন

ক্রীড়া ডেস্ক:

চট্টগ্রাম নগরীর উত্তর পতেঙ্গাস্থ ৪০নং ওয়ার্ড খেজুরতলা বেড়িবাঁধ সাগর পাড় এলাকায় চট্টগ্রাম মহানগরী বাস-মিনিবাস সড়ক পরিবহন শ্রমিক রেজিষ্ট্রেশন -১৭৯ ইউনিয়নের উদ্যাগে  বিবাহিত ও অবিবাহিত দুই দলের মধ্যে ফুটবল টুনামেন্ট খেলার আয়োজন করা হয়।

 

১৩ নভেম্বর রবিবার সকাল ১১টায় ফুটবল টুনামেন্ট খেলার আয়োজন করেন সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক (মানিক)

 

উক্ত ফুটবল  ম্যাচে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগরী বাসমিনিবাস সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ শহিদুল ইসলাম,সেক্রেটারী মোঃ নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক (মানিক)

 

এছাড়া আরও উপস্থিত ছিলেন মোঃ রাসেল,মোঃ জসিম উদ্দিন,মোঃ ভুট্টু,মোঃ আলম,আব্দুল, মোঃ হাসেম ও প্রমুখ।

 

ফুটবল টুনামেন্ট খেলায় অংশ গ্রহণ বিবাহিত ও অবিবাহিত দুই দল, বিবাহিত দল অবিবাহিত দলকে ১ -০ গোলে পরাজিত করে,খেলা শেষে চ্যাম্পিয়ানদের মধ্যে মেডেল তুলে দেন অতিথিরা।

শেয়ার করুন

আরো দেখুন......