1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

শরীয়তপুর -জাজিরায় বিপুল পরিমান বিদেশি মদ ও স্পিরিট উদ্ধার, আটক ১জন।

  • আপডেট সময়ঃ শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ৮৩ জন দেখেছেন

রিপোর্টঃ মোঃ ওবায়েদুর রহমান সাইদ শরীয়তপুর প্রতিনিধি। শরীয়তপুর জাজিরা উপজেলা কাজিরহাটে অভিযান চালিয়ে বিপুল পরিমান মদ ও স্পিরিট উদ্ধার এবং মোঃ শাহিন মাদবর নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর শরীয়তপুর। বৃহস্পতিবার ১০নভেম্বর ভোর সাড়ে ৪ টায় উপজেলার কাজিরহাট বাজারের দক্ষিণ পাশে জনৈক মোজাফফর হাওলাদারের মালিকানাধীন ভবনে,  আসামীর ভাড়াকৃত বসতঘর থেকে তাকে মদসহ আটক করা হয়।আটক মাদক ব্যবসায়ী মো: শাহিন মাদবর (২৮), সেনেরচর ইউনিয়নের চরকান্দী গ্রামের আবুল বাশার মাদবরের ছেলে।

এ সময় তার নিকট হতে  বিদেশী ৫ লিটার মদ, খোলা স্পিরিট (অ্যালকোহল)২০ লিটার ও স্পিরিট (অ্যালকোহল)১৯২ বোতল উদ্ধার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর উপ-পরিদর্শক অপূর্ব বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, জাজিরা থানাধীন ডুবিসায়বর কাজিরহাট বাজারের দক্ষিণ পাশে মোঃ শাহিন মাদবর নামক একজন ব্যক্তি তার ভাড়াকৃত বাড়ি ও বসতঘরে বিদেশী মদ ও স্পিরিট (অ্যালকোহল) সংরক্ষণপূর্বক বিক্রি করে। উক্ত সংবাদের সত্যতা যাচাই পূর্বক ১০ নভেম্বর ভোর রাত সাড়ে ৪টার সময়  বিভাগীয় এএসআই তোফায়েল আহাম্মদ, সিপাই প্রকাশ রায়, সিপাই মো: রাজন সরদার এবং ওয়্যারলেস অপারেটর সুমন মোল্যা সমন্বয়ে গঠিত রেইডিং পার্টি নিয়ে অভিযান চালিয়ে কাজিরহাট বাজারের দক্ষিণ পাশে জনৈক মোজাফ্ফর হাওলাদারের মালিকানাধীন ভবনে, আসামীর ভাড়াকৃত বসতঘর ঘেরাও করে আসামীকে আটক করি। এসময় আসামী মোঃ শাহিন মাদবরের কাছ থেকে বিদেশী ৫ লিটার মদ, খোলা স্পিরিট (অ্যালকোহল)২০ লিটার ও স্পিরিট (অ্যালকোহল)১৯২ বোতল উদ্ধার করা হয়। আসামীকে মাদক আইনে মামলা দিয়ে জাজিরা থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......