1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

শরীয়তপুর -জাজিরায় বিপুল পরিমান বিদেশি মদ ও স্পিরিট উদ্ধার, আটক ১জন।

  • আপডেট সময়ঃ শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ৭৩ জন দেখেছেন

রিপোর্টঃ মোঃ ওবায়েদুর রহমান সাইদ শরীয়তপুর প্রতিনিধি। শরীয়তপুর জাজিরা উপজেলা কাজিরহাটে অভিযান চালিয়ে বিপুল পরিমান মদ ও স্পিরিট উদ্ধার এবং মোঃ শাহিন মাদবর নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর শরীয়তপুর। বৃহস্পতিবার ১০নভেম্বর ভোর সাড়ে ৪ টায় উপজেলার কাজিরহাট বাজারের দক্ষিণ পাশে জনৈক মোজাফফর হাওলাদারের মালিকানাধীন ভবনে,  আসামীর ভাড়াকৃত বসতঘর থেকে তাকে মদসহ আটক করা হয়।আটক মাদক ব্যবসায়ী মো: শাহিন মাদবর (২৮), সেনেরচর ইউনিয়নের চরকান্দী গ্রামের আবুল বাশার মাদবরের ছেলে।

এ সময় তার নিকট হতে  বিদেশী ৫ লিটার মদ, খোলা স্পিরিট (অ্যালকোহল)২০ লিটার ও স্পিরিট (অ্যালকোহল)১৯২ বোতল উদ্ধার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর উপ-পরিদর্শক অপূর্ব বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, জাজিরা থানাধীন ডুবিসায়বর কাজিরহাট বাজারের দক্ষিণ পাশে মোঃ শাহিন মাদবর নামক একজন ব্যক্তি তার ভাড়াকৃত বাড়ি ও বসতঘরে বিদেশী মদ ও স্পিরিট (অ্যালকোহল) সংরক্ষণপূর্বক বিক্রি করে। উক্ত সংবাদের সত্যতা যাচাই পূর্বক ১০ নভেম্বর ভোর রাত সাড়ে ৪টার সময়  বিভাগীয় এএসআই তোফায়েল আহাম্মদ, সিপাই প্রকাশ রায়, সিপাই মো: রাজন সরদার এবং ওয়্যারলেস অপারেটর সুমন মোল্যা সমন্বয়ে গঠিত রেইডিং পার্টি নিয়ে অভিযান চালিয়ে কাজিরহাট বাজারের দক্ষিণ পাশে জনৈক মোজাফ্ফর হাওলাদারের মালিকানাধীন ভবনে, আসামীর ভাড়াকৃত বসতঘর ঘেরাও করে আসামীকে আটক করি। এসময় আসামী মোঃ শাহিন মাদবরের কাছ থেকে বিদেশী ৫ লিটার মদ, খোলা স্পিরিট (অ্যালকোহল)২০ লিটার ও স্পিরিট (অ্যালকোহল)১৯২ বোতল উদ্ধার করা হয়। আসামীকে মাদক আইনে মামলা দিয়ে জাজিরা থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......