1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খাজা শাহ্ নূর দরবেশ মৌলা (রহঃ) এঁর চন্দ্রবার্ষিকী ওফাত শরীফ উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প পতেঙ্গা মডেল থানা পরিদর্শনে সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় নাটোর জেলার লালপুর উপজেলা পরিষদ নির্বাচনে তারুণ্যের জয়গান। বটিয়াঘাটা লবণচরা এলাকায় পুত্রের নির্যাতে বাবা পঙ্গু তালতলীতে সভা সমাবেশে ব্যস্ত তিন চেয়ারম্যান প্রার্থী মুকসুদপুরে পুনরায় কাবির মিয়া ও কাশিয়ানীতে মোক্তার হোসেন চেয়ারম্যান নির্বাচিত জয়পুরহাটের কালাইয়ে পুকুরের পানিতে ডুবে এক শিশুর মৃত্যু আলীকদমে সংরক্ষিত বনের গাছ চুরি বরখাস্ত ৩ কর্মকর্তা-কর্মচারী বাসের মধ্য থেকে ১০ বোতল ফেনসিডিল সহ এক যাত্রীকে আটক করেছে ডিবি পুলিশ যশোর

যুবলীগের ৫০’বছর পূর্তি ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে নানিয়ারচরে র‍্যালী ও আলোচনা সভা

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
  • ১৮৯ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচর উপজেলা প্রতিনিধিঃ– বাংলাদেশ আওয়ামী যুবলীগের সুবর্ণজয়ন্তী ও ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে রাঙামাটির নানিয়ারচরে র‍্যালী ও আলোচনা সভা করেছে উপজেলা আওয়ামী যুবলীগ।

শুক্রবার (১১ নভেম্বর) সকালে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন সহ জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন দলটির নেতাকর্মীরা। এরপরে একটি র‍্যালী বের করে নানিয়ারচর বাজারের চৌ’রাস্তা মোড় প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে র‍্যালীটি শেষ করা হয়।

 

 

উপজেলা যুবলীগের সহ সভাপতি আব্দুর রহমান এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুর ওহাব হাওলাদার।

 

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডঃ মোঃ মামুন ভূঁইয়া, দপ্তর সম্পাদক রতন দে, কোষাধ্যক্ষ জুয়েল বড়ুয়া, সদস্য নারায়ণ সাহা, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহীন আলম, সদস্য শহিবুল ইসলাম সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্ধ।

 

সভায় বক্তারা যুবলীগের ইতিহাস, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের কথা তুলে ধরেন। এছাড়াও আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে এখন থেকে সবাইকে প্রস্তুত থাকার আহবান জানান।

 

প্রধান অতিথির বক্তব্যে আব্দুর ওহাব হাওলাদার বলেন, বিএনপি জামায়াত এর মিটিং মিছিলে যদি উচ্ছৃঙ্খল মূলক কথা ও মাননীয় প্রধানমন্ত্রী কে নিয়ে কটুক্তি করে তাহলে তাদেরকে ছার দেওয়া হবে না। সঙ্গে সঙ্গে প্রতিবাদ করতে হবে।

 

 

আলোচনা সভা শেষে সংগঠনটির নেতৃবৃন্দরা দলীয় কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন।

শেয়ার করুন

আরো দেখুন......