1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

শরীয়তপুর -জাজিরায় বিপুল পরিমান বিদেশি মদ ও স্পিরিট উদ্ধার, আটক ১জন।

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ৯৪ জন দেখেছেন

রিপোর্টঃ মোঃ ওবায়েদুর রহমান সাইদ শরীয়তপুর প্রতিনিধি। শরীয়তপুর জাজিরা উপজেলা কাজিরহাটে অভিযান চালিয়ে বিপুল পরিমান মদ ও স্পিরিট উদ্ধার এবং মোঃ শাহিন মাদবর নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর শরীয়তপুর। বৃহস্পতিবার ১০নভেম্বর ভোর সাড়ে ৪ টায় উপজেলার কাজিরহাট বাজারের দক্ষিণ পাশে জনৈক মোজাফফর হাওলাদারের মালিকানাধীন ভবনে,  আসামীর ভাড়াকৃত বসতঘর থেকে তাকে মদসহ আটক করা হয়।আটক মাদক ব্যবসায়ী মো: শাহিন মাদবর (২৮), সেনেরচর ইউনিয়নের চরকান্দী গ্রামের আবুল বাশার মাদবরের ছেলে।

এ সময় তার নিকট হতে  বিদেশী ৫ লিটার মদ, খোলা স্পিরিট (অ্যালকোহল)২০ লিটার ও স্পিরিট (অ্যালকোহল)১৯২ বোতল উদ্ধার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর উপ-পরিদর্শক অপূর্ব বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, জাজিরা থানাধীন ডুবিসায়বর কাজিরহাট বাজারের দক্ষিণ পাশে মোঃ শাহিন মাদবর নামক একজন ব্যক্তি তার ভাড়াকৃত বাড়ি ও বসতঘরে বিদেশী মদ ও স্পিরিট (অ্যালকোহল) সংরক্ষণপূর্বক বিক্রি করে। উক্ত সংবাদের সত্যতা যাচাই পূর্বক ১০ নভেম্বর ভোর রাত সাড়ে ৪টার সময়  বিভাগীয় এএসআই তোফায়েল আহাম্মদ, সিপাই প্রকাশ রায়, সিপাই মো: রাজন সরদার এবং ওয়্যারলেস অপারেটর সুমন মোল্যা সমন্বয়ে গঠিত রেইডিং পার্টি নিয়ে অভিযান চালিয়ে কাজিরহাট বাজারের দক্ষিণ পাশে জনৈক মোজাফ্ফর হাওলাদারের মালিকানাধীন ভবনে, আসামীর ভাড়াকৃত বসতঘর ঘেরাও করে আসামীকে আটক করি। এসময় আসামী মোঃ শাহিন মাদবরের কাছ থেকে বিদেশী ৫ লিটার মদ, খোলা স্পিরিট (অ্যালকোহল)২০ লিটার ও স্পিরিট (অ্যালকোহল)১৯২ বোতল উদ্ধার করা হয়। আসামীকে মাদক আইনে মামলা দিয়ে জাজিরা থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......