1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

হবিগঞ্জের লাখাইয়ে ১ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার!

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ৭৭ জন দেখেছেন

মীর দুলাল( হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! 

হবিগঞ্জের লাখাইয়ে ১ বছরের কারাদণ্ডপ্রাপ্ত মোঃ ফজর আলী ওরপে ফজোল্লা কে গ্রেফতার করেছে পুলিশ।

 

মঙ্গলবার( ০৮ নভেম্বর২২)ইং দুপুর ১২ ঘটিকার সময় বামৈ বড় বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ১ বছরের কারাদন্ড প্রাপ্ত জিআর এবং ১ টি সিআর ওয়ারেন্ট ভুক্ত আসামী মোঃ ফজর আলী ওরফে ফজোল্লা কে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত পলাতক আসামী হলেন –

লাখাই উপজেলার মোড়াকরি ইউনিয়নের মানপুর গ্রামের মৃত কদর আলীর ছেলে ফজর আলী (৩৫)!

 

লাখাই থানা পুলিশের সুত্রে  জানা যায়,

লাখাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ নুনু মিয়ার দিক নির্দেশনায় এসআই মোঃ আবিদ আলী, এএসআই আঃ কদ্দুছ, এএসআই রুবেল আহমেদ সহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় সাজাপ্রাপ্ত আসামি কে গ্রেফতার করা হয়!

লাখাই থানার ওসি (তদন্ত) চম্পক দাম  গ্রেফতারের বিষয়ে নিশ্চিত করেন!

 

তিনি জানান চুরি ও ডাকাতি মামলা সহ একাধিক মামলার পলাতক সাজাপ্রাপ্ত আসামী মোঃ ফজর আলী!

শেয়ার করুন

আরো দেখুন......