1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

শরীয়তপুরে জাজিরায় স্বেচ্ছাসেবক লীগের দুই পক্ষের দুইটি সমাবেশ।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ৮৪ জন দেখেছেন

রিপোর্টঃ মোঃ ওবায়েদুর রহমান সাইদ শরীয়তপুর প্রতিনিধি।

শরীয়তপুরের জাজিরা উপজেলায় একই সময়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দুইটি ভিন্ন ভিন্ন স্থানে দুই পক্ষের আলাদা দুইটি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৮-নভেম্বর) বিকাল চারটা থেকে সন্ধা প্রায় আটটা পর্যন্ত উক্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। তবে দুই পক্ষের সমাবেশকে কেন্দ্র করে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি বলে জানা যায়।

স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির শিশু ও পরিবার কল্যান বিষয়ক সম্পাদক মেহেদী হাসান লিটু এর সভাপতিত্বে এবং জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোবারক আলী শিকদারসহ কয়েকজন কেন্দ্রীয় ও স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দদের নিয়ে উপজেলা আওয়ামিলীগের অস্থায়ী কার্যালয়ে কয়েক শত নেতা-কর্মীদের নিয়ে একটি সদস্য সংগ্রহ ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

অপরদিকে জাজিরা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি সরোয়ার হোসেন মৃধার সভাপতিত্বে কাজীরহাট বাসস্ট্যান্ড সংলগ্ন বালুর মাঠে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল আলীম বেপারিসহ স্থানীয় ও কেন্দ্রীয় নেতাকর্মীদের সাথে স্থানীয় কয়েক হাজার নেতা-কর্মীদের নিয়ে বিএনপির পূর্ব ঘোষিত ফরিদপুরের সমাবেশের প্রতিবাদ স্বরূপ একটি সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় উভয় পক্ষের সমাবেশে উপস্থিত অতিথিবৃন্দ আসন্ন জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও অপরাজনীতির বিরুদ্ধে শক্তিশালী হয়ে রুখে দাড়ানোর প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি নিজ নিজ গ্রুপের অনুকরণীয় নেতাদের নেতৃত্বে নিজেরা আরও শক্তিশালী ও সংঘবদ্ধ হওয়ার আহবান জানান।

উল্লেখ্যঃ টিএন্ডটি মোড়ে আলহাজ্ব মোবারক আলী শিকদারের বাড়িতে বর্তমান সাংসদ ইকবাল হোসেন অপু ও জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোবারক আলী শিকদার এর সমর্থকগন সম্মেলন করেন। অপরদিকে কাজীরহাটের সভায় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক সাংসদ বি এম মোজাম্মেল হক ভূইয়া ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল আলীম বেপারি সমর্থকগন সমাবেশ করেন।জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, দুইটি পক্ষের ভিন্ন ভিন্ন সমাবেশকে কেন্দ্র করে আমরা যথাযথ নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করেছি। যাতে করে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে। আমরা দুইটি সভাস্থল সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে পুলিশ মোতায়েন করেছি। তাছাড়া দুইটি পক্ষ যেহেতু একই রাজনৈতিক দলের তাই কোন সমস্যা হবেনা বলে আমরা আশা করি।

শেয়ার করুন

আরো দেখুন......