1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

লালপুরে প্রেমিক যুগল আপত্তিকর অবস্থায়, প্রতিবাদ করায় শিক্ষিকাকে মারধর

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ১২৯ জন দেখেছেন

এ জেড সুজন মাহমুদ,লালপুর নাটোর প্রতিনিধি:

নাটোরের লালপুরে বাড়ির সামনে প্রেমিক যুগলকে আপত্তিকর অবস্থায় দেখে তাদেরকে প্রতিবাদ করায় স্কুল শিক্ষিকা ও তার ছেলেকে মারধর করার অভিযোগ উঠেছে।

রোজ মঙ্গলবার (৮ নভেম্বর) সকাল ১১ টার দিকে উপজেলার গোপালপুর পৌরসভার শান্তিপাড়া গ্রামে এঘটনা ঘটে। ঘটনাস্থলে আহতরা হলেন, একই এলাকার মৃত গোলাম তৌহিদ ভুট্টুর স্ত্রী ও কেশবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফরিদা ইয়াসমিন, তার ছেলে ও গোপালপুর পৌর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ফয়সাল তৌহিদ তরঙ্গ।

স্থানীয় ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, ওই শিক্ষিকার বাড়ির গলিতে উঠতি বয়সী তরুণ তরুণীরা স্কুল-কলেজ ফাঁকি দিয়ে অনৈতিক ভাবে মেলামেশা করে। মঙ্গলবার সকাল থেকেই পৌরসভার শিবপাড়া মহল্লার বাবুর ছেলে আশিক (২০) তার কলেজ পড়ুয়া বান্ধবির সাথে অনৈতিক ভাবে মেলামেশা করছিল। এসময় ওই স্কুল শিক্ষিকার ছেলে ওই প্রেমিক যুগলকে অন্যত্র সরে যেতে বলে।

 

এতে ক্ষিপ্ত হয়ে আকস্মিক ভাবে আশিক তার ১০/১৫ জন বন্ধুদের ডেকে ওই বাড়ির সামনেই তরঙ্গসহ তার স্কুল শিক্ষিকা মাকে মারধর করে পালিয়ে যায়। পরে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করেন।

 

এবিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান বলেন, এবিষয়ে ভুক্তভোগীরা অভিযোগের করেছেন। তদন্ত সাপেক্ষে আইনআনুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

আরো দেখুন......