1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

“হবিগঞ্জজেলা পুলিশ ও সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত!

  • আপডেট সময়ঃ সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ৮০ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! 

হবিগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে সাংবাদিক ও পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়!

 

রবিবার  (০৬- নভেম্বর২২) ইং  হবিগঞ্জ জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স ড্রিলশেডে জেলার সংবাদ কর্মীদের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

উক্ত মতবিনিময় সভায়   অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শৈলেন চাকমা, এর সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন  সুযোগ্য পুলিশ সুপার এস এম মুরাদ আলি!

 

সভায় উপস্থিত ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাবে সভাপতি   রাসেল চৌধুরী, সাধারণ সম্পাদক,রাশেদ আহম্মদ খান,সহ জেলার প্রবীন সাংবাদিকগণ ও প্রেস ক্লাবের সকল সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন  অতিরিক্ত পুলিশ সুপার  মাহফুজা আক্তার শিমুল,

অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে,অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল), মহসিন আল মুরাদ,অতিরিক্ত পুলিশ সুপার (মাধবপুর সার্কেল), আবুল খয়ের,সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল), ডিআইও-১, ডিএসবি, হবিগঞ্জ, অত্র জেলার সকল থানার অফিসার ইনচার্জগণ ও জেলায় কর্মরত বিভিন্ন পদমর্যাদার পুলিশ অফিসার ও পুলিশ সদস্যবৃন্দ।

শেয়ার করুন

আরো দেখুন......