1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

ভুলবশত ট্রেনে ফেলে যাওয়া ল্যাপটপ ও ৫০,০০০ টাকা উদ্ধার করে প্রকৃত মালিককে ফেরত দিল পুলিশ

  • আপডেট সময়ঃ রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ৮২ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,ভুলবশত ট্রেনে ফেলে যাওয়া ল্যাপটপ এবং নগদ ৫০ হাজার টাকা উদ্ধার করে প্রকৃত মালিককে ফেরত দিল রেলওয়ে পুলিশ।

 

শনিবার (০৫ নভেম্বর ২০২২) রাত ৯টার দিকে খুলনা রেলওয়ে পুলিশ উদ্ধার করা নগদ অর্থ ও ল্যাপটপ প্রকৃত মালিক মোঃ রেজাউল করিমের নিকট হস্তান্তর করেন।

 

খুলনা রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবীর আহমেদ বলেন, শুক্রবার ঢাকা থেকে চিত্রা এক্সপ্রেস ট্রেনে আসছিলেন মো. রেজাউল করিম। এসময় তার কাছে থাকা একটি ব্যাগে ল্যাপটপ ও নগদ ৫০ হাজার টাকা ছিল। ট্রেন চুয়াডাঙ্গা স্টেশনে এসে পৌছালে তিনি দ্রুত নেমে যান। তবে ভুলবশত ব্যাগটি ফেলে চলে যান। যখন মনে পড়ে ততক্ষণে ট্রেন ছেড়ে অনেকদূর চলে আসে। পরবর্তীতে বিষয়টি আমাদের জানানো হলে ট্রেনে নিরাপত্তার দায়িত্বে থাকা এএসআই আবুল কালাম আজাদ দ্রুত ব্যাগটি উদ্ধার করেন এবং মালামাল হেফাজতে নেন। একইসঙ্গে আমাকে ও খুলনা রেলওয়ে পুলিশ সুপারকে মালামাল হেফাজতের বিষয়টি অবগত করেন।

 

ওসি আরও বলেন, ব্যাগে থাকা ল্যাপটপ ও নগদ ৫০ হাজার টাকা উদ্ধারের বিষয়টি মো. রেজাউল করিমকে জানানো হয়।

 

তিনি খুলনা রেলওয়ে থানায় আসলে রাত ৯টার দিকে ল্যাপটপ ও নগদ ৫০ হাজার টাকা তার হাতে তুলে দেওয়া হয়। ব্যাগটি পেয়ে তিনি খুব খুশি হয়েছেন। পরে তিনি তার মালামাল নিয়ে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে রওনা দেন।

 

 

শেয়ার করুন

আরো দেখুন......