1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
সাম্পান সাদৃশ্য বরগুনার শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতে ডাকবাংলো উদ্ভোধন কালাইয়ে জামায়াতের সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত র‌্যাব-৭, চট্টগ্রামের পৃথক অভিযানে পলাতক আসামি কোরবান আলী, গ্রেফতার এবং ফেনী জেলার মহিপাল এলাকা থেকে ৫০ কেজি গাঁজা উদ্ধার ও ০১ টি প্রাইভেটকার জব্দ সহ আটক- ০১  সাংবাদিকদের সহযোগীতা চাইলেন – সাবেক এমপি মাহমুদুল হক রুবেল গাজীপুরে গণঅভ্যুত্থানে শহীদের স্মরণে আলোচনা ও দোয়া অনুষ্ঠান ডোমার বিএডিসি খামারে ৩শ একর জমিতে আউশ ধানের বীজ চাষ কালাইয়ে পোনা মাছ অবমুক্ত করন কার্যক্রম অনুষ্ঠিত শেরপুর কারাগার থেকে পলাতক সাজাপ্রাপ্ত দুই আসামী গ্রেপ্তার নাটোরের লালপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার। লালপুর উপজেলার আঁকি রহমান দুড়দুড়িয়া সরেরহাট হাফেজিয়া মাদ্রাসার কমেটি গঠন ।

খুলনা তেরখাদায় ভোক্তা-অধিকারের নেতৃত্বে বাজার তদারকি অভিযান পরিচালনা

  • আপডেট সময়ঃ রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ৯৬ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,

০৬ নভেম্বর ২০২২, বাণিজ্য মন্ত্রণালয়ধীন  জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ খুলনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালকের নেতৃত্বে  তেরখাদার বিভিন্ন এলাকায়/ বাজারে তদারকি করা  হয়।

মূল্য বিহীন ঔষধ /কসমেটিকস বিক্রয়,মূল্য তালিকা না থাকা, নোংরা পরিবেশে বেকারি খাদ্য তৈরি, মোড়কে মেয়াদ, মূল্য না থাকায়  করায়  ০৪টি প্রতিষ্ঠানকে ৪০,০০০/-টাকা প্রশাসনিক ব্যবস্থায় জরিমানা করা হয়।

সিনিয়র কৃষি বিপনন কর্মকর্তা তদারকি টিমে অংশ নেন।ব্যবসায়ী ও ভোক্তাদের সচেতন করতে  লিফলেট, প্যামপ্লেট  বিতরণ করা হয়।

সার্বিক সহযোগিতা করেন তেরখাদা   থানা পুলিশ ও ক্যাব প্রতিনিধি খুলনা।

জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

আরো দেখুন......