1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

খুলনায় ভাড়া বাসা থেকে ০১ নারীর দ্বিখন্ডিত লাশ উদ্ধার

  • আপডেট সময়ঃ রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ১০৪ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,

খুলনা নগরীর কেডিএ এভিনিউ এলাকায় একটি বাসা থেকে মরদেহ এক নারীর দ্বিখন্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

মরদেহের শরীর থেকে মাথা বিচ্ছিন্ন অবস্থায় একটি পলিথিনে মোড়ানো ছিল। ওই বাসার বাড়াটিয়া স্বামী আবু বক্কার ও স্ত্রী সপ্না খাতুন (৩৫) নিখোঁজ রয়েছেন। মৃতদেহ উদ্ধার হওয়া নারীর পরিচয় এখনো সনাক্ত করা সম্ভব হয়নি।

 

পুলিশের ধারণা, হত্যার পর শরীর থেকে মাথাটি বিচ্ছিন্ন করা হয়েছে।

 

রোববার (০৬ নভেম্বর) ভোরে অথবা গভীর রাতে কোনো এক সময় নৃশংস এই হত্যাকান্ডটি ঘটে। তবে কী কারণে ওই নারীকে খুন হয়েছেন প্রাথমিকমভাবে পুলিশ তা জানাতে পারেনি।

 

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি)র অতিরিক্ত কমিশনার সোনালী সেন জানান, আবু বক্কর একটি ট্রান্সপোর্ট কোম্পানিতে চাকরি করেন। রোববার সকালে তিনি কর্মস্থলে না যাওয়ায় ও মোবাইলফোন বন্ধ থাকায় সহকর্মীরা তাকে খুঁজতে বাসায় যান। বাসাটি তালাবদ্ধ অবস্থায় দেখার এক পার্যায়ে তারা জানালা দিয়ে বিছানায় একটি বাক্স ও বিছানার আশপাশে রক্ত দেখে পুলিশকে খবর দেয়।

 

পুলিশ ঘটনাস্থলে গিয়ে পলিথিনের মোড়ানো মাথা ও একটি কাঠের বাক্সের ভেতর থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে। এসময় সেখান থেকে বেশ কিছু আলামত জব্দ করা হয়েছে।

 

জানা যায়, নগরীর সোনাডাঙ্গা থানাধীন গোবরচাকা কেডিএ এভিনিউয়ের ১১৩ হোল্ডিংয়ের রাজু খাঁর বাড়িতে স্ত্রী স্বপ্না খাতুনকে নিয়ে ভাড়া থাকতেন আবু বক্কর। স্বপ্না খাতুন বাগেরহাটের রামপাল উপজেলার ভাগা গ্রামের আইয়ুব আলী সরদারের মেয়ে। আর আবু বক্কার একই গ্রামের জাকির মোল্লার ছেলে।

 

দুই থেকে আড়াই বছর আগে আবুবক্কার সোনাডাঙ্গা থানাধীন ওই বাড়িতে ভাড়াটিয়া হিসেবে ওঠেন এবং নগরীর ৫নং ঘাট এলাকার আল আকসা ট্রান্সপোর্ট এজেন্সিতে ম্যানেজার পদে কর্মরত ছিলেন।

 

শেয়ার করুন

আরো দেখুন......