1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনায় খুবিতে হচ্ছে সেন্ট্রাল ল্যাবরেটরি-যৌন হয়রানি নিরোধকেন্দ্র

  • আপডেট সময়ঃ রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ৮৬ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের (আইইআর) নাম পরিবর্তন করে শিক্ষা ডিসিপ্লিন এবং গবেষণা সেলের নাম পরিবর্তন করে রিসার্চ অ্যান্ড ইনোভেশন সেন্টার করা হয়েছে।

 

এছাড়া বিশ্ববিদ্যালয়ে আচার্য প্রফুল্ল চন্দ্র রায় সেন্ট্রাল ল্যাবরেটরি ও যৌন হয়রানি নিরোধ কেন্দ্র প্রতিষ্ঠার সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

 

সম্প্রতি অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটের ২২১তম সভায় এ সিদ্ধান্ত অনুমোদন দেওয়া হয়।

 

এছাড়া একই সিন্ডিকেটে স্টুডেন্ট ফিডব্যাক ২০২২ রিপোর্ট অনুমোদিত হয়। এ পরিপ্রেক্ষিতে আগামী শিক্ষাবর্ষ (২০২১-২০২২) থেকে সব ডিসিপ্লিনে স্টুডেন্ট ফিডব্যাক ফরম কার্যকর করার সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

 

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়েছে।

 

 

শেয়ার করুন

আরো দেখুন......