1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন ডিসি কাজী মাহবুবুল আলম ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের সড়ক অবরোধ গোপালগঞ্জের কোটালীপাড়ায় অভিযান চালিয়ে জব্দকৃত নিষিদ্ধ চায়না জাল ধ্বংস র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর  যৌথ অভিযানে নানা-নাতনি নিহত’ শিরোনামের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘাতক চালক ফেনী থেকে গ্রেফতার। প্রধান শিক্ষকের গাফিলতিতে নিয়োগ পরীক্ষা স্থগিত অংশগ্রহণকারীদের ভোগান্তি অস্ত্রসস্ত্র ও গুলি সহ ভূয়া ডিবি পুলিশ আটক জিআই পণ্যের স্বীকৃতি পেল গোপালগঞ্জের ব্রোঞ্জের গয়না, জলিরপাড়ের ব্রোঞ্জ পল্লীতে আনন্দ উল্লাস ফুলপুর ৫নং সদর ইউনিয়নের শিমুলতলা হতে ডেঁফুলিয়া পযর্ন্ত রাস্তা উদ্ধোধন করলেন শরীফ আহমেদ এমপি শ্রীপুরে জমি নিয়ে বিরোধে আপন চার ভাইয়ের থানায় অভিযোগসহ কোর্টে মামলা। “কেয়া বৃত্তি শিক্ষায় সৃজনশীলতা ও মেধা বিকাশে সহায়ক”

হবিগঞ্জের লাখাইয়ে দুই পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে নিহত ১আহত অর্ধশতাধিক!

  • আপডেট সময়ঃ শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ৯৩ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! 

হবিগঞ্জের লাখাই উপজেলার  বামৈ  গ্রামে দুই দল গ্রামবাসীর মধ্যে রাস্তায় মাটি ভরাটের কাজ   নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে  ৭০ বছর বয়সী এক বৃদ্ধ নিহত হয়েছেন।

শুক্রবার (৪ঠা নভেম্বর২২)  ইং  সকাল ১১ ঘঠিকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি লাখাই উপজেলার বামৈ গ্রামের হাজী রহমান মিয়ার ছেলে ইসহাক মিয়া (৬০) নিহত হয়!

 

স্থানীয় সুত্রে জানা যায়, বামৈ পূর্ব গ্রামে মজম মাঝির বাড়ি থেকে গরু বাজার পর্যন্ত নির্মানাধীন রাস্তায় মাটি ভরাট করা নিয়ে ওই ওয়ার্ডের বর্তমান মেম্বার শের আলী ও হাজী ফরুক মিয়ার মধ্যে মতবিরোধ হয়।

এ নিয়ে দু পক্ষের লোকজনের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়!

সকালে উভয় পক্ষের লোকজনের মধ্যে  সংঘর্ষের এক পর্যায়ে মারামারি থামাতে কাজ করা বৃদ্ধ ইসহাক মিয়া দেশীয় অস্ত্রের আঘাতে নিহত হয়!

এ সময় দুপক্ষের অর্ধশতাধিক ব্যক্তি গুরুতর আহত হয়!নিহতের বিষয়টি লাখাই থানার  ওসি তদন্ত চম্পক দাম  সত্যতা নিশ্চিত করেন!

ঘটনা স্থলে পুলিশ গিয়ে এলাকার অবস্থা স্বাভাবিক করেন!

শেয়ার করুন

আরো দেখুন......