1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন কার্যনির্বাহী কমিটির মতবিনিময় সভা সম্পন্ন

  • আপডেট সময়ঃ শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ৩৫০ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:-

বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত।

 

৪ নভেম্বর রোজ শুক্রবার বিকাল ৫ ঘটিকায় চট্টগ্রাম জিইসির মোড় একটি হোটেলে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও মহাসচিব মুহাম্মদ আলীর পরিচালনা  এবং চেয়ারম্যান লায়ন এম জাফর উল্লাহর সভাপতিত্বে এতে আরও উপস্থিত ছিলেন, সিনিয়র ভাইস চেয়ারম্যান রোটারিয়ান এস এম আজিজ, ভাইস চেয়ারম্যান লায়ন শারমিন সুলতানা মৌ, ইঞ্জিনিয়ার আরফান চৌধুরী আপেল, ডা. মোঃ ইউসুফ খান, যুগ্ম মহাসচিব উৎপল কুমার দাস, অর্থ সচিব হাফিজুর রহমান প্রমুখ।

উক্ত সভায় ফাউন্ডেশনের নেতৃবৃন্দ বলেন, দেশের সকল শিশুর অধিকার নিশ্চিত করতে সরকার সহ সকল কে সম্মিলিত প্রচেষ্টায় এগিয়ে আসতে হবে।

শেয়ার করুন

আরো দেখুন......