1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চারঘাট-বাঘার নৌকার মাঝি হিসাবে শাহরিয়ারকে বরণ করতে উচ্ছুক জনতার ঢল শেরপুর তিন আসনের টানা তিনবারের এমপি দলীয় মনোনয়ন থেকে বঞ্চিত। ১শ’ টাকার স্ট্যাম্প ২শ’ টাকা – যশোর অভয়নগরে স্ট্যাম্প ক্রয়ে বাড়তি টাকা গুনতে হচ্ছে ক্রেতাদের এ সংকট দেড় মাস ধরে চলছে কলসী দিঘীর পাড় পকেট গেইট, হানিফ মিস্ত্রির বাড়ী, খাঁন সাহেবের গ্যারেজের সামনে রাস্তার উপর থেকে ৩০ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ হাসান আটক।  বরগুনায় সাংবাদিকতার নীতিমালা বিষয়ক প্রশিক্ষন কমশালা উদ্বোধন কর্ণফুলী ডাঙ্গারচরে নৌ-তদন্ত কেন্দ্রের নির্মাণাধীন স্থাপনা পরিদর্শনে সিএমপি কমিশনার শেরপুরে বিস্ফোরক মামলার আসামী এখন ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সম্পাদক তালতলীতে ৩ কেজি ৩০০ গ্রাম গাঁজাসহ বাবা-ছেলে গ্রেপ্তার শম্ভু’র পক্ষে কাজ করবেন শিহাব হরতালের প্রতিবাদে উত্তর হালিশহর ২৬ ওয়ার্ডে আ.লীগের শান্তি সমাবেশ।

ইমরান খান গুলিবিদ

  • আপডেট সময়ঃ শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ৮৭ জন দেখেছেন

হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃসরকারবিরোধী লংমার্চ চলাকালীন গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) প্রধান ইমরান খান। খবর বাপসনিউজ।ডন জানিয়েছে, বৃহস্পতিবার পাঞ্জাব প্রদেশের ওয়াজিরাবাদের আল্লাহ হো চকের কাছে ইমরান খানের কন্টেইনারে গুলি চালায় অজ্ঞাত হামলাকারীরা। এতে তার পায়ে তিনটি গুলি লেগেছে। তবে তার অবস্থা আশঙ্কাজনক নয় বলে জানা গেছে।

 

পিটিআই নেতা ফাওয়াদ চৌধুরীর বরাতে ডনের খবরে বলা হয়, হামলায় ইমরান খান ছাড়াও আরও দুইজন আহত হয়েছেন। তারা হলেন সিনেটর ফয়সাল জাভেদ এবং আহমেদ চাত্তা। এ ঘটনায় এক সন্দেহভাজনকে আটক করা হয়েছে।

 

নির্বাচনের দাবিতে দেশজুড়ে লংমার্চ পালনের অংশ হিসেবে বুধবার ওয়াজিরাবাদে সমাবেশ করছিলেন সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। সেখানেই অজ্ঞাত বন্দুকধারীর হামলার মুখে পড়েন তিনি।জিও টিভির এক ভিডিওতে দেখা যায়, পিটিআইয়ের কর্মী জাভেদের কাপড়ে রক্তের দাগ লেগে আছে। হাসপাতালে চিকিৎসাধীন পিটিআইয়ের এই কর্মী বলেন, আমাদের কয়েকজন সহকর্মীও আহত হয়েছেন। আমরা শুনেছি, আহতদের একজন মারা গেছেন।

 

চলতি বছরের এপ্রিলে পাকিস্তানের সংসদে অনাস্থা ভোটে হেরে প্রধানমন্ত্রীর পদ থেকে ক্ষমতাচ্যুত হন ইমরান খান। ক্ষমতাচ্যুত হওয়ার পর থেকে পাকিস্তানজুড়ে সভা-সমাবেশের পাশাপাশি লংমার্চ করছেন তিনি। ক্রিকেট তারকা থেকে রাজনীতিক বনে যাওয়া ৭০ বছর বয়সী ইমরান খান দেশটিতে আগাম নির্বাচনের দাবিতে এই লংমার্চ পালন করে আসছেন।

 

ওয়াজিরাবাদে লংমার্চের আগে দেওয়া এক ভিডিও বার্তায় ইমরান খান বলেন, আমি এই সমাবেশে আপনাদের সবার অংশগ্রহণ চাই। আর কেবল রাজনীতি কিংবা ব্যক্তিগত লাভের জন্য অথবা সরকারকে হটানোর জন্য নয়, বরং আমাদের দেশের প্রকৃত স্বাধীনতা আনার জন্য আপনাদের অংশগ্রহণ চাই।

 

এদিকে, সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন দেশটির বর্তমান প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ। একই সঙ্গে এই ঘটনা তদন্তে স্বরাষ্ট্রমন্ত্রণালয়কে নির্দেশ দিয়েছেন তিনি।

শেয়ার করুন

আরো দেখুন......

বদলগাছী মডেল প্রেসক্লাব ও প্রতিবন্ধী সুরমা সমাজ উন্নয়ন সংস্থা কর্তৃক তালবৃক্ষ রোপণ কর্মসুচি। এনামুল কবীর এনাম বদলগাছী প্রতিনিধি নওগাঁ। নওগাঁর বদলগাছী মডেল প্রেসক্লাব ও প্রতিবন্ধী সুরমা সমাজ উন্নয়ন সংস্থা কর্তৃক তালবৃক্ষ রোপণ কর্মসূচী গত ৬ নভেম্বর বেলা ১১ টায় বদলগাছী মডেল প্রেসক্লাব ও প্রতিবন্ধী সুরমা সমাজ উন্নয়ন সংস্থার উদ্যোগে বদল গাছী সদর ইউপির আকট্ট্টি রাস্তার দুই পার্শ্বে তালবৃক্ষ রোপণ কর্মসূচী উদ্বোধন করেন বদলগাছী উপজেলা নির্বাহী অফিসার আলপনা ইয়াসমিন, ও থানা অফিসার ইনচার্জ মুহাঃ আতিয়ার রহমান। বেলা ১১ টায় বদলগাছী মডেল প্রেসক্লাবের কর্মসূচীর শুরুতে নির্বাহী অফিসার ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বরণ করেন বদলগাছী মডেল প্রেসক্লাবের সভাপতি মোঃ ফেরদৌস হোসে ও সাধারন সম্পাদক আবু রায়হান লিটন, সাংগঠনিক সম্পাদক এনামুল কবীর এনাম এবং প্রতিবন্ধী সুরমা সমাজ উন্নয়ন সংস্থার সম্পাদক মোঃ খাইরুল ইসলাম (বাবু)। উক্ত কর্মসূচীতে আরও উপস্থিত ছিলেন বদলগাছী মডেল প্রেসক্লাবের, সহঃ সভাপতি সাংবাদিক আবু সাঈদ মোঃ মোরছালিন (রোমেন), যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক মুজাহিদ হোসেন, সহঃ সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মোঃ ফজলে রাব্বি, দপ্তর সম্পাদক সাংবাদিক মোঃ সারোয়ার হোসেন অপু, প্রচার সম্পাদক সাংবাদিক আশিক হোসেন, অর্থ সম্পাদক সাংবাদিক মোঃ ফজলে রাব্বি, নির্বাহী সদস্য নুরুজ্জামান লিটন, সদস্য সাংবাদিক তুহিন হোসেন, সদস্য সাংবাদিক সাগর হোসাইন, প্রতিবন্ধী সুরমা সমাজ উন্নয়ন সাধারণ সম্পাদক মোঃ খাইরুল ইসলাম (বাবু), সেচ্ছাসেবী নজরুল ইসলাম, রহমত আলী প্রমুখ। এবিষয়ে বদলগাছী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ আলপনা ইয়াসমিন বলেন,এই ধরনের ভালো কাজে সম্পৃক্ত হতে পেরে আমি নিজেকে ধন্য মনে করি। বদলগাছী থানার অফিসার ইনচার্জ ওসি, মুহাঃ আতিয়ার রহমান বলেন,এই ধরনের সুন্দর একটি উদ্যোগ হাতে নেওয়ার জন্য বদল গাছী মডেল প্রেসক্লাবের সকল সদস্যদেরকে আমি সাধুবাদ জানায়। বদলগাছী মডেল প্রেসক্লাবের সভাপতি মোঃ ফেরদৌস হোসেন বলেন,আমাদের এই কাজটি চলমান থাকবে।আজকে আমরা ৩হাজার বৃক্ষ রোপণ করেছি আস্তে আস্তে আরও অনেক বৃক্ষ রোপণ করার চেষ্টা অব্যাহত থাকবে। বদলগাছী মডেল প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এনামুল কবীর এনাম বলেন, তালবৃক্ষটি বাংলার ঐতিহ্য বাহী বৃক্ষ। এটি বজ্র নিরোধক হিসাবে সহযোগিতা করে, এবং আমাদের অনেক উপকার কারে আসে। আমরা বিনাস্বার্থে এটি রোপন করছি। উক্ত বিষয়ে প্রতিবন্ধী সুরমা সমাজ উন্নয়ন সাধারণ সম্পাদক মোঃ খাইরুল ইসলাম (বাবু) বলেন, তালগাছ খুব উপকারী গাছ বদলগাছী মডেল প্রেসক্লাবের সাথে যৌথ উদ্দোগ্যে এই কর্মসূচী পালন করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এনামুল কবীর এনাম বদলগাছী নওগাঁ।