1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

আসক চট্টগ্রাম জেলা কমিটির উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত।

  • আপডেট সময়ঃ শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ১৫৭ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদকঃ আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা,আাইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন চট্টগ্রাম জেলা কমিটির যুগ্ন সাধারন সম্পাদক মোঃ জসীম হাওলাদারের পিতা বাংলাদেশ সেনাবাহিনী কর্মকর্তা সাবেক আব্দুল ছত্তার হাওলাদার গত ২৪-১০-২০২২ ই তারিখে মৃত্যু বরন করেন। অদ্য ০৪-১১-২০২২ ইং তারিখ শুক্রবার বিকাল ০৪: ৩০ ঘটিকায় আসক চট্টগ্রাম জেলা কমিটির উদ্যোগে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

 

আসক চট্টগ্রাম জেলা কমিটির সিনিয়র সহ- সভাপতি জনাব  এ্যাডভোকেট আবু হানিফ নিহাদের  সভাপতিত্বে আসক চট্টগ্রাম জেলা অফিস কার্য্যালয়ে সহ- সাধারন সম্পাদক মোঃমোস্তফা কামাল দোয়া ও মিলাদ পরিচালনা করেন। অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিলে আসক চট্টগ্রাম জেলা কমিটির সাধারন সম্পাদক জনাব মোঃ রফিকুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক মোঃ জাকারিয়া হোসেন জেলা কমিটির পক্ষ থেকে শোক প্রকাশ করেন ও মৃত্যুবরণ করা মরহুমের বিদেহী আত্মার  মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

দোয়া মাহফিলে  বিশেষ মেহমান হিসেবে  উপস্থিত ছিলেন, আসক চট্টগ্রাম মহানগর কমিটির সন্মানিত সভাপতি জনাব ইয়ার মোহাম্মদ খোকন, সাধারন সম্পাদক জনাব নাসির উদ্দিন মোল্লা, জেলা কমিটির সহ-সভাপতি রাবেয়া বেগম রানু, মোঃ দুলাল হাওলাদার, সহ-সাধারন সম্পাদক মোঃ মোস্তফা কামাল, মোঃ জসীম হাওলাদার, সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ তপু মাঝি,সমাজ ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ আলম মিয়া, সহ-তথ্য ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন, সদস্য মোঃ মনিরুল ইসলাম, মোঃ হিরু জমাদ্দার,মোঃ সবুজ হাওলাদার, মোসাঃ রুপা বেগম এবং  পাবেল,জুয়েল,আতিক,সাইদ,শাহীন,সজল,নয়ন প্রমুখ।

শেয়ার করুন

আরো দেখুন......