1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
‘পুলিশ সপ্তাহ ২০২৪’ এর শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  আজ মোহাম্মদ উল্লাহ রায়হান দুলুর জন্মদিন জয়পুরহাটে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহীতে ইমো হ্যাকার রাজু (২৭) পাঁচ বছরের কারাদণ্ড । ঝিনাইগাতীতে মোবাইল কোর্টের মাধ্যমে ৪ ব্যবসায়ীকে অর্থদন্ড খুলনার সুন্দরবন করমজলে বাঘের মুখ থেকে রক্ষা পেলো ৩১ জন পর্যটক আমতলীতে স্থানীয় সরকার দিবস উদযাপন সাহসিকতা, বীরত্বপূর্ণ অবদান, অপরাধ নিয়ন্ত্রণ ও সেবামূলক কাজের জন্য ‘পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদকপ্রাপ্ত হলেন র‌্যাব-৭, চট্টগ্রামের অধিনায়কসহ তিন কর্মকর্তা। শিক্ষক -ছাত্রীর প্রেমের করুণ পরিণতি:ছাত্রীর রহস্যজনক মৃত্যু,আটক-০১ শেরপুরের ঝিনাইগাতীতে আবাদি জমির ধান বিনষ্ট করে রাস্তা তৈরির চেষ্টা

যশোরে মিলল অস্ত্র কারখানার সন্ধান ডিবি পুলিশের হাতে আটক-৩

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ৮০ জন দেখেছেন

বিল্লাল হুসাইন ।।

যশোর শহরের রাঙ্গামাটি গ্যারেজের পাশে “নিউ বিসমিল্লাহ ইঞ্জিনিয়ারিং” যেন দেশীয় অস্ত্রের কারাখানার সন্ধান পেয়েছে ডিবি পুলিশ। এসময় অস্ত্র তৈরির সাথে জড়িত তিন জনকে অস্ত্রসহ আটক করেছে ডিবি পুলিশ।

 

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) রাত  ৯:৩০ মিনিটের সময় এই অস্ত্রের কারখানার সন্ধান পায় পুলিশ।

আটককৃতরা হলেন, সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের আহম্মদ আলীর ছেলে দোকান মালিক আব্দুল কুদ্দুস (৪২), একই গ্রামের ফারুক হোসেনের ছেলে সুমন হোসেন (২০) এবং শহরের বেজপাড়া এলাকার এলাহী বক্সের ছেলে আজিজুল ইসলাম (৪০)।

উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে ৫টি নাইন এমএম পিস্তল (দেশীয় তৈরি), ৫ রাউন্ড গুলি  ৮টি ম্যাগজিন।

 

ডিবি পুলিশের এসআই শাহিনুর রহমান জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে, ওই ওয়ার্কসপে অভিযান চালিয়ে অস্ত্র তৈরির প্রমাণ পাওয়া যায়। এরপর সেখান থেকে অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জাম জব্দ করা হয়। এর আগে বেশ কয়েকবার তিনি সেখানে গিয়ে পরিস্থিতি পর্যবেক্ষণ করেন। রাত ১০টা পর্যন্ত ওয়ার্কসপে অভিযান চলছিলো। এলাকার লোকজন ডিবি পুলিশের অভিযানের সংবাদ পেয়ে হতবাক হন। প্রকাশ্যে এই ভাবে কোন ব্যবসা প্রতিষ্ঠানে অস্ত্র তৈরি হতে পারে এটা অনেকের অজানা ছিলো।

 

ডিবি পুলিশের ওসি রুপন কুমার সরকার জানিয়েছেন, বিষয়টি নিয়ে আমরা আরো তদন্ত করবো। এই ভাবে আরো অস্ত্র তৈরি হয়েছিল কিনা বা এর সাথে কারা জড়িত তা তদন্ত করে দেখবো।

 

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন জানান, আটক তিনজনের ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ অস্ত্র তারা কোথায় বিক্রি করেন সে বিষয়ে জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসবে বলে তিনি জানিয়েছেন।

 

শেয়ার করুন

আরো দেখুন......