1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

যশোরে মিলল অস্ত্র কারখানার সন্ধান ডিবি পুলিশের হাতে আটক-৩

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ৯০ জন দেখেছেন

বিল্লাল হুসাইন ।।

যশোর শহরের রাঙ্গামাটি গ্যারেজের পাশে “নিউ বিসমিল্লাহ ইঞ্জিনিয়ারিং” যেন দেশীয় অস্ত্রের কারাখানার সন্ধান পেয়েছে ডিবি পুলিশ। এসময় অস্ত্র তৈরির সাথে জড়িত তিন জনকে অস্ত্রসহ আটক করেছে ডিবি পুলিশ।

 

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) রাত  ৯:৩০ মিনিটের সময় এই অস্ত্রের কারখানার সন্ধান পায় পুলিশ।

আটককৃতরা হলেন, সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের আহম্মদ আলীর ছেলে দোকান মালিক আব্দুল কুদ্দুস (৪২), একই গ্রামের ফারুক হোসেনের ছেলে সুমন হোসেন (২০) এবং শহরের বেজপাড়া এলাকার এলাহী বক্সের ছেলে আজিজুল ইসলাম (৪০)।

উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে ৫টি নাইন এমএম পিস্তল (দেশীয় তৈরি), ৫ রাউন্ড গুলি  ৮টি ম্যাগজিন।

 

ডিবি পুলিশের এসআই শাহিনুর রহমান জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে, ওই ওয়ার্কসপে অভিযান চালিয়ে অস্ত্র তৈরির প্রমাণ পাওয়া যায়। এরপর সেখান থেকে অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জাম জব্দ করা হয়। এর আগে বেশ কয়েকবার তিনি সেখানে গিয়ে পরিস্থিতি পর্যবেক্ষণ করেন। রাত ১০টা পর্যন্ত ওয়ার্কসপে অভিযান চলছিলো। এলাকার লোকজন ডিবি পুলিশের অভিযানের সংবাদ পেয়ে হতবাক হন। প্রকাশ্যে এই ভাবে কোন ব্যবসা প্রতিষ্ঠানে অস্ত্র তৈরি হতে পারে এটা অনেকের অজানা ছিলো।

 

ডিবি পুলিশের ওসি রুপন কুমার সরকার জানিয়েছেন, বিষয়টি নিয়ে আমরা আরো তদন্ত করবো। এই ভাবে আরো অস্ত্র তৈরি হয়েছিল কিনা বা এর সাথে কারা জড়িত তা তদন্ত করে দেখবো।

 

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন জানান, আটক তিনজনের ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ অস্ত্র তারা কোথায় বিক্রি করেন সে বিষয়ে জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসবে বলে তিনি জানিয়েছেন।

 

শেয়ার করুন

আরো দেখুন......