1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনার দিঘলিয়ায় বিভিন্ন এলাকায় ভোক্তা-অধিকারের তদারকিমূলক অভিযান পরিচালনা

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ৯২ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা:- ০২ নভেম্বর ২০২২, বাণিজ্য মন্ত্রণালয়ধীন  জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ খুলনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালকের নেতৃত্বে দিঘলিয়া ও মহানগরের বিভিন্ন এলাকায়/ বাজারে তদারকি করা  হয়।

 

অবৈধ্যভাবে এলপিজি সিলিন্ডার ক্রস ফিলিং করা, অতিরিক্ত দামে চিনি বিক্রয়, মূল্য বিহীন ঔষধ বিক্রয় , নোংরা পরিবেশে মিষ্টি তৈরি করায়  ০৫টি প্রতিষ্ঠানকে ৩৫,০০০/-টাকা প্রশাসনিক ব্যবস্থায় জরিমানা করা হয়।

ব্যবসায়ী ও ভোক্তাদের সচেতন করতে  লিফলেট, প্যামপ্লেট  বিতরণ করা হয়।

 

সার্বিক সহযোগিতা করেন আড়ংঘাটা  থানা পুলিশ ও ক্যাব প্রতিনিধি খুলনা।

জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

আরো দেখুন......