1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

স্কুলের মালামাল বিক্রি করে দিলেন সভাপতি ও প্রধান শিক্ষক।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ১১২ জন দেখেছেন

রিপোর্টঃ মোঃ ওবায়েদুর রহমান সাইদ শরীয়তপুর প্রতিনিধি। শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার বিঝারি ইউনিয়নের ৯৪নং দিগম্বরপট্রি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষক মিলে স্কুলের মালামাল বিক্রি করে দিয়েছে বলে অভিযোগ উঠেছে।বিদ্যালয়ের জরাজীর্ণ লোহার বেঞ্চ ও দরজাসহ অন্য আসবাবপত্র বিক্রি করে দেওয়ার অভিযোগ উঠেছে স্কুলটির সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে। এতে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের অভিভাবক ও এলাকাবাসীর মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।আজ সকালে সরজমিনে গিয়ে দেখা যায় সভাপতি নুরুজ্জামান ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা কোহিনূর বেগম দুজনে মিলে স্কুলের দরজা বেঞ্চসহ প্রায় ৫০০’শ কেজি লোহার মালামাল বিক্রি করেন।

এ বিষয়ে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকা আমাকে বলেন, আমি এ বিষয়ে কিছু জানি না। সভাপতি সব জানেন তার সাথে আপনারা যোগাযোগ করে দেখতে পারেন।

এ বিষয়ে ম্যানেজিং কমিটির সভাপতি নুরুজ্জামান হাওলাদার আমাকে বলেন, এটা ভুয়া কথা, এমন কোনো ঘটনা ঘটেনি।

নাম প্রকাশ করতে অনিচ্ছুক এক ব্যক্তি বলেন, সভাপতি ও প্রধান শিক্ষক মিলে স্কুলের দরজা জানালা বিক্রি করে দিয়েছেন। আমরা জানি নতুন একটি ভবন নির্মাণ হবে এখানে।এ বিষয়ে নড়িয়া উপজেলা প্রকৌশলী (এলজিডি) মোঃ শাহাবুদ্দিন খান বলেন, ৯৪নং দিগম্বরপট্রি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একটি নতুন ভবন নির্মাণ হবে, আমরা পুরান ভবনটি ভেঙ্গে স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষককে বুঝিয়ে দিবো তার পরে এই মালামাল টেন্ডারের মাধ্যমে বিক্রি করা হবে।এর আগে যদি কোনো মালামাল কেউ বিক্রি করে থাকে তাহলে এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

এ বিষয়ে উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ মিজানুর রহমান বলেন, আমাকে স্যার বলেছেন তদন্ত করে প্রতিবেদন দিতে আমি সময় পাইনি তাই আগামী বৃহস্পতিবার ৯৪নং দিগম্বরপট্রি স্কুলে যাবো তার পরে প্রতিবেদন দিবো।

উপজেলা শিক্ষা অফিসার শাহ্ মোঃ ইকবাল মুনসুর বলেন, আপনাদের মাধ্যমে জানতে পেরে আমার সহকারী শিক্ষা অফিসার মিজানুর কে তদন্তের দায়িত্ব দেই। যদি এমন কোনো ঘটনা ঘটে তাহলে ঐ স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

আরো দেখুন......