1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

লালপুরে জাতীয় যুব দিবস ২০২২ পালিত

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ২০৩ জন দেখেছেন

এ জেড সুজন মাহমুদ, লালপুর (নাটোর) প্রতিনিধি:“প্রশিক্ষিত যুব, উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” প্রতিবাদ্য বিষয়কে সামনে রেখে নাটোরের লালপুরে জাতীয় যুব দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার (১ নভেম্বর) সকাল সাড়ে ১০ টায় উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে ,উপজেলা অডিটোরিয়ামে যুব উন্নয়ন কর্মকর্তা কার্যলয়ের আয়োজনে যুব র‍্যালি, আলোচনা সভা, সনদপত্র ও যুব ঋণের চেক বিতরণ করা হয়।

 

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা সুলতানার সভাপতিত্বে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, ডেপুটি কো অর্ডিনেটর জামিল চৌধুরী, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আমিরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মনোয়ারুল ইসলাম মনির, মহিলা ভাই চেয়ারম্যান লাবনী আক্তার, আছিয়া আক্তার বেনু উপজেলা আওয়ামী লীগের সদস্য, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এএম রায়হান প্রমূখ।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী বলেন, যুবকদের শক্তি হলো একটি দেশের চলিত শক্তি। সে শক্তি যথার্থ ব্যবহার করলে দেশ সমৃদ্ধ হবে। আর এউদ্দেশ্য যুব মন্ত্রণালয় কাজ করে যাচ্ছে। তাদের উদ্দেশ্য হচ্ছে যুব সমাজকে যথাযথ ভাবে জাতীয় যুব সম্পদে আহরণ করা। এতে সৃষ্টি হচ্ছে আত্মকর্মসংস্থান। আর আত্মকর্মসংস্থানে আছে স্বাধীনতা, মর্যদা, তেমনি রয়েছে আনন্দ। সৃষ্টি সুখের উল্লাস।

শেয়ার করুন

আরো দেখুন......