1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপ ফুটবলের উদ্ধোধন: ট্রাইবেকারে পদ্মা-মেঘনা জয়ী ঝিনাইগাতীতে জাতীয় বীমা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্টিত ২০ রমজানের মধ্যে জাহাজ ভাঙ্গা শ্রমিকদের বেতন-বোনাস প্রদানের দাবি ফুটপাত দখলকারীরা কীভাবে বিদ্যুৎ পায়, প্রশ্ন মেয়র রেজাউলের, “নতুন কারিকুলামের চ্যালেঞ্জে অভিভাবকগণও সম্পৃক্ত”-ইপিজেড কর্ণফুলী মডেল স্কুলের অনুষ্ঠানে বক্তারা চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশন’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হত্যাকান্ডে জড়িত আসামির স্বীকারোক্তি ভিডিও ভাইরাল; আদালতে হত্যা মামলা দায়ের র‌্যব-৭, চট্টগ্রাম’র অভিযানে, ফেনী এবং চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে ৬টি কিশোর গ্যাং গ্রুপের প্রধানসহ আটক- ২৮ প্রধানমন্ত্রী নিজ হস্তে রাষ্ট্রপতি পদক পড়িয়ে দিলেন বাদলগাছী থানা অফিসার ইনচার্জ কে। প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম

নানিয়ারচরে নানা আয়োজনে যুব দিবস পালন

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ১১৬ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচর উপজেলা প্রতিনিধিঃ- প্রশিক্ষিত যুবক, উন্নত দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ, এই স্লোগানকে সামনে রেখে রাঙামাটির নানিয়ারচরে যুব দিবস পালিত হয়েছে।

১লা নভেম্বর (মঙ্গলবার) সকালে দিবসটি উপলক্ষে একটি শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করেন নানিয়ারচর উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর। শোভাযাত্রা টি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মাঠে এসে শেষ করা হয়।

 

এরপরে উপজেলা পরিষদের মিলনায়াতন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রগতি চাকমা।

 

বিশেষ অতিথি ছিলেন, ভাইস চেয়ারম্যান মোঃ নুর জামাল হাওলাদার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ- নূয়েন খীসা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ-আজিজুল হকসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন যুব সংগঠন নেতৃবৃন্দ।

 

এসময় প্রধান অতিথি প্রগতি চাকমা বলেন, হতাশা আর সঠিক চিন্তা ভাবনার অভাবে যুব সমাজ পিছিয়ে পড়ে। সঠিক চিন্তা ভাবনা ও সঠিক সিদ্ধান্ত নিয়ে নিজেকে আত্বনির্ভরশীল করে সফলতা অর্জন করতে হবে। সরকার বর্তমানে বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে যুবকদের আত্মকর্মসংস্থানের ব‍্যবস্থার সুযোগ করেছে। আমরা নানিয়ারচরে বেকার যুবকদের নিয়ে উন্নত প্রশিক্ষণের মাধ‍্যমে আত্মকেন্দ্রীক করার দৃঢ় প্রত‍্যয় ব‍্যক্ত করছি।

 

আলোচনা সভা শেষে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা চেয়ারম্যান সাতজন যুবককে ৩ লক্ষ ৬০ হাজার টাকা যুব ঋণ বিতরণ করেন।

শেয়ার করুন

আরো দেখুন......