1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

নানিয়ারচরে নানা আয়োজনে যুব দিবস পালন

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ১৩৩ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচর উপজেলা প্রতিনিধিঃ- প্রশিক্ষিত যুবক, উন্নত দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ, এই স্লোগানকে সামনে রেখে রাঙামাটির নানিয়ারচরে যুব দিবস পালিত হয়েছে।

১লা নভেম্বর (মঙ্গলবার) সকালে দিবসটি উপলক্ষে একটি শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করেন নানিয়ারচর উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর। শোভাযাত্রা টি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মাঠে এসে শেষ করা হয়।

 

এরপরে উপজেলা পরিষদের মিলনায়াতন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রগতি চাকমা।

 

বিশেষ অতিথি ছিলেন, ভাইস চেয়ারম্যান মোঃ নুর জামাল হাওলাদার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ- নূয়েন খীসা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ-আজিজুল হকসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন যুব সংগঠন নেতৃবৃন্দ।

 

এসময় প্রধান অতিথি প্রগতি চাকমা বলেন, হতাশা আর সঠিক চিন্তা ভাবনার অভাবে যুব সমাজ পিছিয়ে পড়ে। সঠিক চিন্তা ভাবনা ও সঠিক সিদ্ধান্ত নিয়ে নিজেকে আত্বনির্ভরশীল করে সফলতা অর্জন করতে হবে। সরকার বর্তমানে বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে যুবকদের আত্মকর্মসংস্থানের ব‍্যবস্থার সুযোগ করেছে। আমরা নানিয়ারচরে বেকার যুবকদের নিয়ে উন্নত প্রশিক্ষণের মাধ‍্যমে আত্মকেন্দ্রীক করার দৃঢ় প্রত‍্যয় ব‍্যক্ত করছি।

 

আলোচনা সভা শেষে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা চেয়ারম্যান সাতজন যুবককে ৩ লক্ষ ৬০ হাজার টাকা যুব ঋণ বিতরণ করেন।

শেয়ার করুন

আরো দেখুন......