1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

নানিয়ারচরে নানা আয়োজনে যুব দিবস পালন

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ১২৬ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচর উপজেলা প্রতিনিধিঃ- প্রশিক্ষিত যুবক, উন্নত দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ, এই স্লোগানকে সামনে রেখে রাঙামাটির নানিয়ারচরে যুব দিবস পালিত হয়েছে।

১লা নভেম্বর (মঙ্গলবার) সকালে দিবসটি উপলক্ষে একটি শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করেন নানিয়ারচর উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর। শোভাযাত্রা টি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মাঠে এসে শেষ করা হয়।

 

এরপরে উপজেলা পরিষদের মিলনায়াতন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রগতি চাকমা।

 

বিশেষ অতিথি ছিলেন, ভাইস চেয়ারম্যান মোঃ নুর জামাল হাওলাদার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ- নূয়েন খীসা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ-আজিজুল হকসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন যুব সংগঠন নেতৃবৃন্দ।

 

এসময় প্রধান অতিথি প্রগতি চাকমা বলেন, হতাশা আর সঠিক চিন্তা ভাবনার অভাবে যুব সমাজ পিছিয়ে পড়ে। সঠিক চিন্তা ভাবনা ও সঠিক সিদ্ধান্ত নিয়ে নিজেকে আত্বনির্ভরশীল করে সফলতা অর্জন করতে হবে। সরকার বর্তমানে বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে যুবকদের আত্মকর্মসংস্থানের ব‍্যবস্থার সুযোগ করেছে। আমরা নানিয়ারচরে বেকার যুবকদের নিয়ে উন্নত প্রশিক্ষণের মাধ‍্যমে আত্মকেন্দ্রীক করার দৃঢ় প্রত‍্যয় ব‍্যক্ত করছি।

 

আলোচনা সভা শেষে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা চেয়ারম্যান সাতজন যুবককে ৩ লক্ষ ৬০ হাজার টাকা যুব ঋণ বিতরণ করেন।

শেয়ার করুন

আরো দেখুন......