1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

খুলনা ডুমুরিয়ায় বিদ্যুতের শর্ট সার্কিড থেকে বিদ্যুতায়িত হয়ে মৃত্যু – ০১

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ৭৬ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,:-খুলনা ডুমুরিয়ায় বিদ্যুতায়িত হয়ে নজরুল ইসলাম মালী নামে এক সার ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ৯ টার দিকে তিনি মারা যান। সে কাঁঠালতলা বাজারের সার ব্যবসায়ী এবং উপজেলার বরাতিয়া গ্রামের হোসেন মালীর ছেলে।

 

পুলিশ ও নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ৯ টার দিকে নজরুল ইসলাম মালী বিচালি কাটার মেশিনে বিচালি কাটার জন্য মোটরের সুইচ দেয়। এসময় মোটর না চলায় তিনি মোটরে হাত দেয়া মাত্রই বিদ্যুতের শর্ট সার্কিট থেকে বিদ্যুতায়িত হয়ে বিচালি কাটা মেশিনের উপর ছিটকে পড়েন।

 

এসময় তার মাথায় প্রচন্ড আঘাত লাগে এবং কপাল ফেটে গিয়ে প্রচন্ড রক্তক্ষরণ হয়। অল্পক্ষণের মধ্যেই তিনি ঘটনাস্থলে মারা যান। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

 

ডুমুরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ কনি মিয়া বিদ্যুতায়িত হয়ে ব্যবসায়ীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

 

শেয়ার করুন

আরো দেখুন......