1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

সখিপুরে ২৮ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক-০১

  • আপডেট সময়ঃ সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ৭১ জন দেখেছেন

রিপোর্টঃ মোঃ ওবায়েদুর রহমান সাইদ শরীয়তপুুর:- শরীয়তপুর জেলার সখিপুর থানার চরফিলিজ বাজার থেকে ২৮ কেজি গাঁজাসহ জাহাঙ্গীর নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছেন মাদারীপুর র‌্যাব-৮। সোমবার ৩১ অক্টোবর বেলা সোয়া ১টায় সখিপুর থানার চরফিলিজ বাজারের পূর্ব পাশের্র ২নং গলির “মকবুল স্টোরের সামনে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর কোম্পানী অধিনায়ক কে এম শাইখ আকতার প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

আটক জাহাঙ্গীর আলম (৪৭) কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার সৈয়দপুর এলাকার বশির উদ্দিনের ছেলে।

এসময় আটককৃত আসামীর নিকট হতে ২৮ কেজি গাঁজা, মাদক পরিবহন কাজে ব্যবহৃত ১টি প্রাইভেট কার, মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ১টি মোবাইল, ২টি সীমকার্ড  উদ্ধার করা হয়। আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ শেষে  উদ্ধারকৃত গাঁজা এবং অন্যান্য আলামতসহ মাদক আইনে মামলা দিয়ে সখিপুর থানায় হস্তান্তর করেন র‌্যাব।

শেয়ার করুন

আরো দেখুন......