1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

সখিপুরে ২৮ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক-০১

  • আপডেট সময়ঃ সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ৮০ জন দেখেছেন

রিপোর্টঃ মোঃ ওবায়েদুর রহমান সাইদ শরীয়তপুুর:- শরীয়তপুর জেলার সখিপুর থানার চরফিলিজ বাজার থেকে ২৮ কেজি গাঁজাসহ জাহাঙ্গীর নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছেন মাদারীপুর র‌্যাব-৮। সোমবার ৩১ অক্টোবর বেলা সোয়া ১টায় সখিপুর থানার চরফিলিজ বাজারের পূর্ব পাশের্র ২নং গলির “মকবুল স্টোরের সামনে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর কোম্পানী অধিনায়ক কে এম শাইখ আকতার প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

আটক জাহাঙ্গীর আলম (৪৭) কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার সৈয়দপুর এলাকার বশির উদ্দিনের ছেলে।

এসময় আটককৃত আসামীর নিকট হতে ২৮ কেজি গাঁজা, মাদক পরিবহন কাজে ব্যবহৃত ১টি প্রাইভেট কার, মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ১টি মোবাইল, ২টি সীমকার্ড  উদ্ধার করা হয়। আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ শেষে  উদ্ধারকৃত গাঁজা এবং অন্যান্য আলামতসহ মাদক আইনে মামলা দিয়ে সখিপুর থানায় হস্তান্তর করেন র‌্যাব।

শেয়ার করুন

আরো দেখুন......