1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

পিরোজপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

  • আপডেট সময়ঃ সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ৮৪ জন দেখেছেন

গাজী এনামুল হক (লিটন)পিরোজপুর জেলা প্রতিনিধিঃ পিরোজপুরের কাউখালী উপজেলার শিয়ালকাঠী ইউনিয়নের এক ইউপি সদস্য মামুন হাওলাদার (৫০) কে কুপিয়ে হত্যা করেছে দুবৃত্তরা। নিহত মামুন হাওলাদার শিয়ালকাঠী ইউনিয়নের বাসিন্দা মেহনাজ হাওলাদারের পুত্র ও ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য।

 

সোমবার (৩১ অক্টোবর) বেলা ১১ টার দিকে ভান্ডারিয়া উপজেলার ভিটাবাড়িয়া ইউনিয়নে ২ নং ওয়ার্ডের আজাহারিয়া শিকদার বাড়ি এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান।

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আল মামুন বাড়ি থেকে বের হয়ে ভান্ডারিয়া উপজেলার লিংক সড়ক হয়ে ইউনিয়ন পরিষদে যাচ্ছিলেন। ভান্ডারিয়া উপজেলার ভিটাবাড়িয়া ইউনিয়নে ২ নং ওয়ার্ডের আজাহারিয়া মাদ্রাসার সামনে পৌছালে হঠাৎ করেই তার উপর হামলা করে দুবৃত্তরা। তার বাম পা বিচ্ছিন্ন করে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে রাস্তার পাশে ফেলে রেখে যায় তারা। স্থানীয়রা দেখতে পেয়ে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করেছে।

 

জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান পিপিএম জানান, ঘটনাস্থল থেকে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

শেয়ার করুন

আরো দেখুন......