1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

অদ্য ৩০ অক্টোবর ২০২২ খ্রিঃ বরগুনা জেলা পুলিশ লাইন্সে পুলিশ অফিসার ও সদস্যদের নিয়ে কিট প্যারেড অনুষ্ঠিত হয়।

  • আপডেট সময়ঃ রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ১০৯ জন দেখেছেন

বরগুনা প্রতিনিধি:- উক্ত প্যারেডে অভিবাদন গ্রহণ করেন জনাব এস এম তারেক রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), বরগুনা মহোদয়। এ সময় বিভিন্ন  ইউনিট প্রধান ও পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

অভিবাদন গ্রহন শেষে পুলিশ সদস্যদের নামে ইস্যুকৃত কিটসমূহ পরিদর্শন করতঃ এবং সংশ্লিষ্ট রেজিস্টারের সাথে মিলিয়ে যাচাই করা হয়।

পরিশেষে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), বরগুনা মহোদয় পুলিশ সদস্যদেরকে যথাযথভাবে কিট সমূহ ইস্যু করন ও এর

যথোপযুক্ত ব্যবহারসহ বিভিন্ন বিষয়ের ওপর দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন এবং সকলকে ধন্যবাদ জানিয়ে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

শেয়ার করুন

আরো দেখুন......