1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

শরীয়তপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর জেলা সেক্রেটারীসহ চার নেতা আটক।

  • আপডেট সময়ঃ রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ৭৮ জন দেখেছেন

রিপোর্টঃ মোঃ ওবায়েদুর রহমান সাইদ শরীয়তপুর :- শরীয়তপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর জেলা সেক্রেটারীসহ চার নেতাকে আটক করেছে পালং মডেল থানার পুলিশ।২৭ অক্টোবর বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে শরীয়তপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের পেছনের সড়ক থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর জেলা সেক্রেটারী মকবুল হোসেন (৫৫), জামায়াত নেতা হাবিবুর রহমান (৩৭), নুরে আলম (৩১) এবং আবু সিদ্দিক (১৭)।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আক্তার হোসেন ব্যাপারটি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামের বেশকিছু নেতা শরীয়তপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের পেছনের সড়কে বিক্ষোভ মিছিল বের করে। পুলিশ এ বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিক ভাবে চার নেতাকে আটক করেছে। আটককৃতদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

আরো দেখুন......