1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন ডিসি কাজী মাহবুবুল আলম ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের সড়ক অবরোধ গোপালগঞ্জের কোটালীপাড়ায় অভিযান চালিয়ে জব্দকৃত নিষিদ্ধ চায়না জাল ধ্বংস র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর  যৌথ অভিযানে নানা-নাতনি নিহত’ শিরোনামের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘাতক চালক ফেনী থেকে গ্রেফতার। প্রধান শিক্ষকের গাফিলতিতে নিয়োগ পরীক্ষা স্থগিত অংশগ্রহণকারীদের ভোগান্তি অস্ত্রসস্ত্র ও গুলি সহ ভূয়া ডিবি পুলিশ আটক জিআই পণ্যের স্বীকৃতি পেল গোপালগঞ্জের ব্রোঞ্জের গয়না, জলিরপাড়ের ব্রোঞ্জ পল্লীতে আনন্দ উল্লাস ফুলপুর ৫নং সদর ইউনিয়নের শিমুলতলা হতে ডেঁফুলিয়া পযর্ন্ত রাস্তা উদ্ধোধন করলেন শরীফ আহমেদ এমপি শ্রীপুরে জমি নিয়ে বিরোধে আপন চার ভাইয়ের থানায় অভিযোগসহ কোর্টে মামলা। “কেয়া বৃত্তি শিক্ষায় সৃজনশীলতা ও মেধা বিকাশে সহায়ক”

জামালপুরে জমি সংক্রান্ত সংঘর্ষের জেরে আহত -০৫

  • আপডেট সময়ঃ রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ১৪৩ জন দেখেছেন

জামালপুর প্রতিনিধি : জামালপুরের ইসলামপুরে  জমি সংক্রান্ত  সংঘর্ষে আহত ৫জন। ব্যবসা প্রতিষ্ঠানসহ ঘরবাড়ি অবরুদ্ধের অভিযোগ প্রতিপক্ষ চাচার বিরুদ্ধে।

 

রবিবার সন্ধায় উপজেলার চরগোয়ালিনী ইউনিয়নের কান্দারচর গ্রামে পশ্চিম পাড়ায় এ ঘটনা ঘটে।

 

সরেজমিনে গেলে নিলু প্রধান,অফিল উদ্দিন সহ একাধিক  স্থানীয়রা  জানায়, ভাতিজা নজরুল ইসলাম গংদের সাথে চাচা আফসার আলী  মাস্টার গংদের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধের জের ধরেই  বাজারে দু দলের কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘাতের সূত্রপাত ঘটে। এতে আফসার আলী গংরা চড়াও হয় নজরুল ইসলাম গংদের উপর।বাজারে নজরুলদের তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে আফসার আলীরা হামলা করেন। এতে নজরুল ইসলামের পক্ষে ৩, আফসার আলীর পক্ষে  ২সহ  মোট ৫জন গুরুত আহত হয়।

 

পরে আফসার আলী গংরা নজরুল গংদের  দোকানপাটসহ বাড়ি ঘর অবরুদ্ধ করে রাখে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্যর হস্তক্ষেপে তারা তাদের বাড়িতে প্রবেশ করতে পারে।

 

হামলাকারীদের শাস্তির দাবি রেখে আহত নজরুল ইসলাম বলেন,তারা পরিকল্পনা করে আমাকে প্রাণে মেরে ফেলার উদ্দেশ্য  দোকানপাটে হামলা করেছিলো। মালামাল লুটপাটসহ আমার বাড়িও অবরুদ্ধ করে রেখেছিলো।স্থানীয়রা যদি সহযোগিতা না করতো তাহলে আমাকে তারা হয়তো মেরেই ফেলতো।

 

আফসার আলীদের এ বিষয়ে কোন মন্তব্য পাওয়া যায়নি।

 

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য আকুল মিয়া জানায়,সংঘর্ষের খবর পেয়ে আমি দ্রুত ঘটনাস্থলে এসে দেখি আফসার আলীরা তাদের দোকানপাট ভাঙচুর সহ বাড়ি অবরুদ্ধ করে রেখেছে। পরে পরিবেশ শান্ত করে নজরুলদের বাড়িতে প্রবেশ করাতে সক্ষম হই।আহতদের চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানোর ব্যবস্থা করি।

শেয়ার করুন

আরো দেখুন......