1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

মামলার বাদীকে তুলে নিয়ে নির্যাতন, ৯৯৯ ফোন দিয়ে প্রাণে রক্ষা !

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ১৩১ জন দেখেছেন

আব্দুল্লাহ আল লোমান,জামালপুর প্রতিনিধি: জমি সংক্রান্ত জেরে  থানায় মামলা করার দ্বায়ে বাদীকে তুলে নিয়ে শারিরিক নির্যাতনের অভিযোগ উঠেছে সৎ ভায়ের বিরুদ্ধে। ৯৯৯ ফোন দিয়ে প্রাণে রক্ষা  ভুক্তভোগীর! এমনি ঘটনা ঘটেছে জামালপুরে ইসলামপুর উপজেলায়।

 

শুক্রবার ( ২৮ অক্টোবর) সকালে উপজেলার চরপুটিমারী ইউনিয়নে চিনারচর আলী আকবরের বাড়িতে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী আনোয়ার হোসেন ওই গ্রামের হানিফ বেপারির ছেলে।

 

সরে জমিনে গেলে স্থানীয় ভুষন মোল্লাহ,আছু মিয়া,ফেদু মিয়াসহ একাধিক লোক বলেন, আনোয়ার হোসেন ও তার সৎ ভাই রশিদের সাথে  দীর্ঘদিন হতে জমি সংক্রান্ত বিরোধ চলছে।গত তিন দিন আগে সৎ ভাই রশিদ বেপারি গংরা নালিশী জমিতে গেলে দু-দলের মধ্যে সংঘর্ষে আনোয়ার হোসেনের পক্ষের এক লোক আহত হয়।এ নিয়ে থানায় মামলা দায়ের করেন আনোয়ার হোসেন।এতে ক্ষুব্ধ হয়ে হানিফ বেপারি গংরা  আনোয়ার হোসেনকে স্থানীয় চিনারচর বাজার থেকে তুলে নিয়ে  আলী আকবরের ঘরে আটকিয়ে তাকে শারিরিক নির্যাতন করে। নিরুপায় হয়ে আনোয়ারের ভাই ৯৯৯ ফোন দিলে,পুলিশ তাকে আহত অবস্থায় উদ্ধার করে।পরে স্বজনরা তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায় বলে জানা যায়।

আহত আনোয়ার হোসেন সঠিক বিচারের দাবি করে বলেন, আইনের আশ্রয় নেওয়ায় তারা আমার প্রাণনাশের জন্য আমাকে জোর পূবক বাজার থেকে তুলে নিয়ে লোহার রড দিয়ে এলোপাথাড়ি ভাবে অনেক মেরেছে।সময় মত পুলিশ না এলে আমাকে তারা মেরেই ফেলতো।

এ বিষয়ে রশিদ বেপারি গংদের কোন মন্তব্য পাওয়া যায়নি।

ডিগ্রীরচর তদন্ত কেন্দ্রের আই.সি মাঈদুল হাছান বলেন, ত্রিপল নাইন কলের মাধ্যমে আমরা জানতে পেরে তড়িৎ গতিতে ঘটনাস্থলে লোক পাঠিয়েছি।অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

আরো দেখুন......